প্রচ্ছদ জাতীয় প্রবাসীর স্ত্রীকে বায়স্কোপ দেখাতে গিয়ে জনতার হাতে ধরা কৃষকদল নেতা, এরপর যা...

প্রবাসীর স্ত্রীকে বায়স্কোপ দেখাতে গিয়ে জনতার হাতে ধরা কৃষকদল নেতা, এরপর যা ঘটল

সৌদি আরব প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছে মমিনুর ইসলাম (৪০) নামে এক কৃষকদল নেতা। বুধবার (১৬ অক্টোবর) রাতে নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের খালপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ অক্টোবর) কৃষকদল নেতাকে আটক করেছে পুলিশ।

মমিনুর গোমনাতী ইউনিয়নের মৌজা গোমনাতী এলাকার এসলাম উদ্দীনের ছেলে। মমিনুর তিন সন্তানের জনক। বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের গোমনাতী ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের সভাপতির দায়িত্বে রয়েছে বলে জানান মমিনুর। ওই ইউনিয়নের খাল পাড়ার এলাকার এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে ঘটনাটি ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মমিনুর পেশায় একজন বন্ধু চুলার ব্যবসায়ী। চুলা বিক্রি করতে সে বিভিন্ন এলাকায় প্রোজেক্টরের মাধ্যমে ক্যাম্পেইন করে থাকে। সেই সুবাধে বুধবার সন্ধ্যার দিকে ওই নারীর শ্বশুরবাড়ি গোমনাতীর খালপাড়ায় আসেন। পূর্ব নির্ধারিত সময়ে ক্যাম্পেইন করতে এলাকার পরুষ- নারীদের নিয়ে প্রোজেক্টর সেটিং করার জন্য মমিনুরসহ আরও দুইজন ওই প্রবাসীর বাড়িতে চেয়ার নেয়ার জন্য আসে। প্রজেক্টর সেটিং করা শেষ হলে মমিনুর উপস্থিত সকলের আড়াল হয়ে যায়। এর কিছুক্ষণ পর প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলার পর আটক করতে গেলে প্রবাসীর স্ত্রীকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে তার মোটরবাইক নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর কাছে হাতেনাতে আটক হন কৃষকদল নেতা মমিনুর।

এলাকাবাসী জানান, মমিনুর দীর্ঘদিন ধরে এমন অপকর্মের সঙ্গে জড়িত। এর আগেও কয়েকজনের সঙ্গে এই ধরনের অপকর্ম করতে গিয়ে হাতেনাতে ধরা খেয়েছিল। তার এসব কাণ্ডে এলাকায় এর আগে বিচার-সালিশ হয়েছিলো।

এ বিষয়ে প্রবাসীর মা জানান, মমিনুর প্রায় আমাদের বাসা আসে এবং আমার বউমার সঙ্গে কথা বার্তা বলে। এটা নিয়ে আমি আমার বউমাকে বাইরের লোকের সঙ্গে বেশি কথা বলতে নিষেধ করতাম। আমি বাড়ি অন্যকাজে থাকার কারণে মমিনুর আমার বউমার ঘরে ঢুকে পড়ে। বউমার এমন কাণ্ড সম্পর্কে আমার প্রবাসী ছেলেকে জানালে আমার বউমা আমার ছেলের কাছে উলটো আমার বিরুদ্ধে অভিযোগ করে। এমন ঘটনা এলাকার অনেকেই জেনে গেছে, আমার পরিবার এলাকার লোকের কাছে ছোট হয়ে গেলো।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।