প্রচ্ছদ জাতীয় পেছনের গেট দিয়ে ক্যাম্পাস ছেড়েছেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদক

পেছনের গেট দিয়ে ক্যাম্পাস ছেড়েছেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদক

আবাসিক হল ছেড়ে বিশ্ববিদ্যালয়ের পেছনের গেট দিয়ে ক্যাম্পাস ছেড়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক সজিবুর রহমান।

বুধবার (১৭ জুলাই) দুপুর ২টা ২০মিনিটে শাহপরাণ হল থেকে বের হয়ে সাদা মাইক্রোবাস যোগে ক্যাম্পাসের পেছনের টিলারগাঁও এলাকা দিয়ে ক্যাম্পাস ত্যাগ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাদের সঙ্গে ছাত্রলীগের ৫ থেকে ৭ জন নেতাকর্মীদের দেখা যায়। এর আগে, ছাত্রলীগ নেতাদের ব্যাগ নিয়ে তাড়াহুড়ো করে আবাসিক হল ত্যাগ করতে দেখা গেছে।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, ছাত্রলীগ নেতারা সাধারণ শিক্ষার্থীদের ভয়ে টিলারগাঁও হয়ে বিমানবন্দর এলাকা দিয়ে পালিয়ে গেছেন। এর আগে ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীদের দ্রুত হল ত্যাগ করে বিশ্ববিদ্যালয়ের পেছন দিয়ে চলে যেতে দেখা যায়।

এদিকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিবুর রহমান গণমাধ্যমকে দেওয়া এক বক্তব্যে বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসন বিকেল ৩টার মধ্যে হল ত্যাগ করার নির্দেশ দিয়েছে। আমরা প্রশাসনের নিয়ম মেনেই হল ত্যাগ করেছি। আমরা কোনো হিংস্র রাজনীতিতে বিশ্বাসী না। তাই হল ত্যাগ করেছি।’

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।