প্রচ্ছদ সারাদেশ পুলিশ যদি নিরপেক্ষ হয়ে যায় তখন আমরা কোথায় পালাব: যুবলীগ নেতা

পুলিশ যদি নিরপেক্ষ হয়ে যায় তখন আমরা কোথায় পালাব: যুবলীগ নেতা

সারাদেশ: মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল রাজ্জাক রাজা বলেছেন, ‘আমরা যদি প্রশাসন, পুলিশ নির্ভরশীল হয়ে থাকি তা হলে কিন্তু আমাদের দল চলবে না। পুলিশ যদি নিরপেক্ষ হয়ে যায় তখন আমরা কোথায় পালাব।’ বুধবার (২ জুলাই) দুপুরে শহীদ রফিক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক কর্মিসভায় তিনি এ মন্তব্য করেন।

মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক রাজা বলেন, বিএনপি-জামায়াত বিভিন্নভাবে তাদের দলকে সংগঠিত করার চেষ্টা করছে। তারা (বিএনপি) চেষ্টা করছে কীভাবে আওয়ামী-লীগের বিরুদ্ধে অপপ্রচার করা যায়। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার করা যায়। তারা আমাদের এমপি, মন্ত্রীদের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার করছে। আমরা নিজেরা যদি শক্তিশালী না হই, কমিটি গঠন না করি, কর্মিসভা না করি, কর্মীদের যদি উজ্জীবিত না করি। এই সুযোগে বিএনপি-জামায়াত আবার চাঙা হয়ে যাবে।

তারা চাঙা হয়ে উঠলে তখন কিন্তু আমাদের পুলিশ নির্ভর হতে হবে। তখন যদি পুলিশ নিরপেক্ষ হয়ে যায় তখন আমরা কোথায় পালাব। কাজেই আমাদের না পালিয়ে সংগঠনকে শক্তিশালী করতে হবে। সে জন্য বেশি বেশি কর্মিসভা করতে হবে এবং দলের ত্যাগী নেতা-কর্মীদের সম্মানিত জায়গায় আনতে হবে। কর্মিসভায় উপস্থিত ছিলেন- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক কামরুল হাসান লিংকন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, যুবলীগ যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি।