প্রচ্ছদ আর্ন্তজাতিক পুলিশের দুই সদস্যকে গাছে বেঁধে পেটাল গ্রামবাসী

পুলিশের দুই সদস্যকে গাছে বেঁধে পেটাল গ্রামবাসী

আর্ন্তজাতিক: জমি দখল করতে যাওয়ার অভিযোগে পুলিশের দুই সদস্যকে নারকেল গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পিটিয়েছেন স্থানীয়রা। আজ বৃহস্পতিবার ভারতের পশ্চিমবঙ্গের নদিয়া জেলার ভীমপুর থানা এলাকায় এ ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এলাকাবাসীদের বরাত দিয়ে এতে বলা হয়,

ভীমপুর থানার সীমান্ত এলাকা পূর্ব ভাতজংলায় জমির নিয়ে গ্রামবাসীদের সঙ্গে স্থানীয় কর্মকর্তাদের দ্বন্দ্ব চলছিল। আজ সেই জমি দখল করতে যান ভীমপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) নির্মলবাবু ও একজন কনস্টেবল। পরে গ্রামবাসী তাদের দুজনকে নারকেল গাছের সঙ্গে বেঁধে মারধর করেন। এ সময় স্থানীয়রা তাদের ঘিরে ধরে বিক্ষোভ করেন। খবর পেয়ে থানা থেকে বিপুল সংখ্যক পুলিশ গিয়ে ওই দুজনকে উদ্ধার করে।

গ্রামবাসীর অভিযোগ, সীমান্তবর্তী ওই এলাকায় পুলিশের অত্যাচারে সাধারণ মানুষ অতিষ্ঠ। যখন যাকে খুশি তুলে নিয়ে যায় পুলিশ। পুলিশের এমন স্বেচ্ছাচারিতায় এলাকার অনেক নিরপরাধ যুবক ভুয়া মামলায় আসামি হয়েছেন। সেই ক্ষোভ থেকেই আজকের ঘটনা ঘটেছে। পুলিশের দুই সদস্যকে বেঁধে রাখা হলেও মারধর করা হয়নি বলে দাবি করেছে গ্রামের বাসিন্দারা। তারা জানান, পুলিশের দুই সদস্যকে গাছের সঙ্গে বেঁধে তারা বিক্ষোভ করেছেন। আজ জেলা সফরে নদিয়ার শান্তিপুরে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই দিনেই সীমান্ত এলাকায় পুলিশের দুই সদস্যকে পেটানোর অভিযোগ উঠল।মুখ্যমন্ত্রীর সফরের মধ্যে দুই সদস্যকে গাছে বেঁধে মারধরের বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কোনো কর্মকর্তা মন্তব্য করেননি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।