প্রচ্ছদ রাজনীতি পজিটিভ পরিবর্তন করার জন্য সবাইকে জামায়াত-শিবিরের আদর্শ অনুসরণ করা দরকার: মশিউর...

পজিটিভ পরিবর্তন করার জন্য সবাইকে জামায়াত-শিবিরের আদর্শ অনুসরণ করা দরকার: মশিউর রহমান

রাজনীতি: গণঅধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সংগঠক মশিউর রহমান। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নতুন একটি স্ট্যাটাস দিয়েছেন সেখানে তিনি কারাগারের দিনগুলোর বিষয়ে লিখেছেন । তার দেওয়া সেই স্ট্যাটাসটি পাঠকদের উদ্দেশ্য হুবহু তুলে ধরালো হলো:

আমি জামায়াত বা শিবির করি না, তবে কারাগারের দিনগুলোতে তাদের প্রতিটা কাজ দেখে আকৃষ্ট হয়েছি, তাদের ভালোবাসা আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে। দেশের পজিটিভ পরিবর্তন করার জন্য রাজনীতি করলে জামায়াত-শিবিরের আদর্শ অনুসরণ করা উচিৎ সকলের।মানুষ মানুষের প্রতি কতোটা আন্তরিক হতে পারে, সেটা আমি কারাগারে তাদেরকে দেখে বুঝতে পেরেছি! তাই, আমার সবসময় একটা কথা মনে হয়েছে, আমি যদি গণঅধিকার পরিষদ না করতাম আর এই দেশে রাজনীতি করতাম, তাহলে জামায়াত-শিবিরের সাথে রাজনীতি করতাম। অন্য দলের নেতা হওয়ার চাইতে তাদের কর্মী হওয়াও বেশি সৌভাগ্যের!

এছাড়াও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে তিনি শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ইসলামী ছাত্র শিবিরকে অভিনন্দন! দ্বীন এবং দেশের জন্য আমৃত্যু লড়াই করার আহ্বান জানাচ্ছি ।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।