প্রচ্ছদ সারাদেশ নাশকতার মামলায় আ.লীগ নেতার ছেলে গ্রেপ্তার

নাশকতার মামলায় আ.লীগ নেতার ছেলে গ্রেপ্তার

সারাদেশ: কুষ্টিয়ায় নাশকতার মামলায় স্থানীয় আওয়ামী লীগ নেতার ছেলে মেহেদি হাসান জিকুকে গ্রেপ্তার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের সদস্যরা তাকে গ্রেপ্তার করে। জিকু কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মতিয়ার রহমানের ছেলে।

গত ১৭ জুলাই বিকেলে কুষ্টিয়া শহরের চৌড়হাস ফুলতলা মোড় এলাকায় কোটা আন্দোলন চলাকালীন যানবাহন ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, মেহেদি হাসান জিকু কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর এলাকার বাসিন্দা। গত ১৭ জুলাই চৌড়হাস ফুলতলা মোড় এলাকায় কোটা আন্দোলন চলাকালীন নাশকতার ঘটনায় জড়িত ছিল। ভিডিও ফুটেজ পর্যালোচনা করে তার সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়। এ ঘটনায় ১৮ জুলাই তার বিরুদ্ধে মামলা করা হলে ২৫ জুলাই সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।