প্রচ্ছদ মিডিয়া তোপের মুখে শিল্পকলা ছাড়লেন জ্যোতিকা জ্যোতি

তোপের মুখে শিল্পকলা ছাড়লেন জ্যোতিকা জ্যোতি

মিডিয়া: সরকার পতনের পর আজ (১৭ সেপ্টেম্বর) প্রথমবার শিল্পকলা একাডেমিতে হাজির হন জ্যোতিকা জ্যোতি। পরে সহকর্মীদের বাধার মুখে শিল্পকলা ছেড়ে যেতে বাধ্য হন এই অভিনেত্রী।

বিষয়টি নিশ্চিত করে শিল্পকলা একাডেমির সিনিয়র ইনসট্রাক্টর আইরিন পারভীন লোপা গণমাধ্যমকে বলেন, আজ দুপুর সাড়ে ১২টা পর অফিসে আসেন জ্যোতি। আসার পরই বাইরে বিভিন্ন বিভাগের সহকর্মীদের জড়ো হতে দেখে দরজা বন্ধ করে দেন তিনি।

পরে আমরা তাকে অফিস থেকে চলে যেতে বলি। কারণ, তিনি ‘আলো আসবেই’ নামে একটি গ্রুপে যুক্ত হয়ে আন্দোলন করা শিক্ষার্থীদের বিপক্ষে কথা বলেছেন। এমন মানুষকে আমরা সহকর্মী হিসেবে চাই না।

তিনি আরও বলেন, জ্যোতি এখনও নিজেকে সরকারের নিয়োগ পাওয়া কর্মকর্তা ভাবছেন। যে সরকার নেই, সেই সরকারের দাপট দেখাচ্ছেন। আমরা তাকে সসম্মানে চলে যেতে বলেছি।

এ বিষয়ে জানতে জ্যোতিকে ফোন করা হলে ফোন ধরেননি তিনি। প্রসঙ্গত, ২০২৩ সালের মার্চে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালকের দায়িত্ব পান জ্যোতিকা জ্যোতি।

সূত্র : আরটিভি

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।