প্রচ্ছদ সারাদেশ তরুণীর চুলের বেণিতে হৃদয়স্পর্শী চিরকুট, পরিচয় মিলেছে তরুণের

তরুণীর চুলের বেণিতে হৃদয়স্পর্শী চিরকুট, পরিচয় মিলেছে তরুণের

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ২ নং ওয়ার্ডের ডাম্পিং দশপাইপ এলাকা থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি রাত সাড়ে ১০টায় উদ্ধার করে পুলিশ।

এ সময় তরুণীর চুলের বেণি থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এছাড়াও মরদেহের পাশ থেকে বিষের বোতলও উদ্ধার করা হয়েছে। পরে তল্লাশি চালিয়ে তরুণের মরদেহ থেকে একটি মানিব্যাগে ভোটার আইডি কার্ড উদ্ধার করা হয়।

ভোটার আইডি কার্ডে তরুণের পরিচয় সনাক্ত হয়েছে। তার নাম শফিকুল ইসলাম। তার বাবার নাম মনির হোসেন ও মায়ের নাম রোকেয়া বেগম। জন্ম ১৯৯৬ সালের ২২ নভেম্বর। শফিকুলের বাড়ি সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকায়।

তরুণীর চুলের বেণিতে পাওয়া চিরকুটে লেখা ছিল, ‘আসসালামু আলাইকুম। আপনাদের সমাজের সবার কাছে অনুরোধ- আমাদের দুজনকে একসাথে মাটি দিয়েন।’

সিদ্ধিরগঞ্জ থানার এসআই আব্দুস সালাম মিয়া জানান, ধারণা করা হচ্ছে বিষ খেয়ে ওই তরুণ-তরুণী আত্মহত্যা করেছেন। তাদের মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আল মামুন বলেন, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। বিষ পান করে তারা আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে লাশের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে তিনি জানান।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।