প্রচ্ছদ সারাদেশ ছেলেকে ছটফট করতে দেখে বাঁচাতে যান মা, তারপর যা ঘটল

ছেলেকে ছটফট করতে দেখে বাঁচাতে যান মা, তারপর যা ঘটল

দেশজুড়ে : ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন মা ও মেডিকেল কলেজ পড়ুয়া ছেলে। বৃহস্পতিবার (৬ জুন) দুপুর পৌনে ২টার দিকে ওই উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের চাড়িপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইশতিয়াক আহম্মেদ শিমুল রাশিয়ার একটি প্রাইভেট মেডিকেল ইউনিভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি গত এক সপ্তাহ আগে রাশিয়া থেকে এক মাসের ছুটিতে বাড়ি এসেছিলেন।

নিহত শিমুলের মামা খলিলুর রহমান জানান, আজ দুপুরে নিজ বাড়ির পুকুর থেকে মোটর দিয়ে পানি উঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় শিমুল। এ সময় তার মা শিরিন আক্তার ছেলেকে ছটফট করতে দেখে বাঁচাতে গিয়ে পুকুরে ঝাঁপিয়ে পড়ে। এতে বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মায়েরও মর্মান্তিক মৃত্যু হয়।

শিমুল উপজেলার বাড়বাড়িয়া ইউনিয়নের চারিপাডা গ্রামের বাসিন্দা স্কুলশিক্ষক হেলাল উদ্দিনের ছেলে। তিনি তার স্ত্রী সেলিনা আক্তার ও ছেলের মৃত্যুতে কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েন।

বিষয়টি নিশ্চিত করেছেন গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুজ্জামান খান ও উপ-পরিদর্শক (এসআই) শফিক। ওসি জানান, বিদ্যুৎপৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ আলোচনার মাধ‍্যমে ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।