প্রচ্ছদ জাতীয় ছাত্রীদের পেটানো সেই তরুণ কুয়াকাটা ছাত্রলীগের কর্মী

ছাত্রীদের পেটানো সেই তরুণ কুয়াকাটা ছাত্রলীগের কর্মী

কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের সংঘর্ষে আন্দোলনরত ছাত্রীদেরকে লাঠিহাতে আক্রমন করছে এক ছাত্রলীগ কর্মী। এমন একটি ছবি ভাইরাল হলে সমালোচনার ঝড় উঠে ওই ছাত্রলীগ নেতার নিজ এলাকা পটুয়াখালীর কুয়াকাটায়।

জানা যায়, ওই ছাত্রলীগ নেতা পৌর ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী নাম মো. রুবেল খান। তিনি কুয়াকাটা পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা ও কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সদস্য মো. নুরু খানের ছেলে। তিনি দীর্ঘদিন কুয়াকাটা পৌরসভার ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

সোমবার (১৫ জুলাই) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চলা সংঘর্ষের পরেই এমন ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার ছবি ভাইরালের পরপরই নিজ এলাকার সাধারণ মানুষ ও সাবেক ছাত্রলীগ কর্মীরাও তার এই কাজের নিন্দা জানিয়েছেন।

কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মজিবুর রহমান বলেন, রুবেল কুয়াকাটা ছাত্রলীগ কর্মী তবে পৌর ছাত্রলীগের সদস্য নন। আমরা আন্দোলনকে আন্দোলন দিয়ে মোকাবেলা করবো কিন্তু তার এইরকম কাজ ছাত্রলীগ প্রশ্রয় দেয় না। আমি তার এই কাজের নিন্দা জানাই।

এ বিষয়ে কথা বলতে ওই ছাত্রলীগকর্মী রুবেলকে ফোন করলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।