প্রচ্ছদ হেড লাইন ছাত্রদের সঙ্গে শারীরিক সম্পর্ক ২ নারীর, অতঃপর…

ছাত্রদের সঙ্গে শারীরিক সম্পর্ক ২ নারীর, অতঃপর…

যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় একটি স্কুলের দুই নারী শিক্ষকের বিরুদ্ধে ছাত্রদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ আনা হয়েছে। ঐ ঘটনায় তাদের গ্রেফতারের পর আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করা হয়েছে।

ক্যালহাউন সিটি স্কুলের শিক্ষক রাইলি গ্রিসন ও ব্রুকলিন শুলারের বিরুদ্ধে ছাত্রদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িত হওয়ার অভিযোগ আনা হয়েছে। গত বৃহস্পতিবার সেখানকার একটি আদালত ঐ দুই নারীকে দোষী সাব্যস্ত করেছেন। অভিযুক্ত দুই শিক্ষক ২০২১ সালের অক্টোবর থেকে ২০২২ সালের জানুয়ারির মাঝে একাধিক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন। রাইলি গ্রিসন ২০২১ সালের ২৯ অক্টোবর এবং পরের বছরের ৩ জানুয়ারির মাঝে দুই ছাত্রের সঙ্গে একাধিকবার যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। এছাড়া ব্রুকলিন শুলার একই সময়ে অন্য এক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন।

আদালতের নথি অনুযায়ী, জর্জিয়া স্কুল ডিস্ট্রিক্টের এই দুই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রদের সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার ঘটনায় ফার্স্ট ডিগ্রি অভিযোগ গঠন করা হয়েছে। আদালতের নথিতে রাইলি গ্রিসন ও ব্রুকলিন শুলারকে স্কুলের সাবেক কর্মী হিসেবে বর্ণনা করা হয়েছে। এছাড়া স্কুলের নাম ও শিক্ষার্থীদের বয়সের বিষয়েও সুনির্দিষ্ট তথ্য প্রকাশ করা হয়নি। অদ্রি ডেকার নামে এক নারী বলেন, মনে হচ্ছে তারা কেবল ছেলে-পাগল। আর স্কুলের সবাই এটা জানতেন এবং এটা নিয়ে মজাও করতেন। আরেকজন বলেন, তারা প্রেমের ভান করতেন। স্কুলে আসা আকর্ষণীয় বাবা-মায়েদের দিকে নজর দিতে পারতেন। যেকোনো শিক্ষার্থীর বাবার সঙ্গে তাদের প্রেমের ভান করা উচিত ছিল।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।