প্রচ্ছদ বাংলাদেশ চার সন্তানের জননীকে ধর্ষণ করে চাচা, জানা গেল গা শিউরে ওঠার মতো...

চার সন্তানের জননীকে ধর্ষণ করে চাচা, জানা গেল গা শিউরে ওঠার মতো তথ্য

বাংলাদেশ: পাবনার চাটমোহরে চার সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে আলি আজগার (৪৮) নামের প্রতিবেশি চাঁচা শ্বশুরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৩০ জানুয়ারি) মাঝ রাতে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ধর্ষক আলি আজগার ঐ এলাকার মৃত. আনছার সর্দারের ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, ধর্ষিতা গৃহবধূর স্বামী ঢাকায় রিকশা চালান। তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে বাড়িতে থাকেন গৃহবধূ। তার বাড়ির পাশেই আলী আজগারের মুদী দোকান। মাঝে মধ্যেই মুদি দোকান থেকে বাঁকিতে জিনিসপত্র ক্রয় করতেন ঐ গৃহবধূ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে আজগার আলী পানি খাওয়ার অজুহাতে গৃহবধূর বাড়িতে প্রবেশ করে একটি গ্লাস চায়।

গৃহবধূ গ্লাস আনতে ঘরে প্রবেশ করলে পিছে পিছে আজগার ঘরে প্রবেশ করে আরজিনার মুখ চেপে ধরে মেঝেতে ফেলে ধর্ষণ করে। এসময় তার ডাক চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে আজগারকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ গৃহরধূ ও আলী আজগারকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে আজগার ও তার ভাই আলমের নামে থানায় মামলা করেন গৃহবধূ। এব্যাপারে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। অভিযুক্ত আজগার আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পাবনা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।