প্রচ্ছদ হেড লাইন গ্রামীণফোন গ্রাহকদের জন্য বিশাল সুখবর

গ্রামীণফোন গ্রাহকদের জন্য বিশাল সুখবর

মাইজিপি অ্যাপের ‘সার্ভিস’ সেকশনে ‘বিকাশ রেজিস্ট্রেশন’ নামে একটি আইকন পাওয়া যাবে, যেখান থেকে গ্রাহকরা এক ক্লিকেই গ্রাহক নিবন্ধন প্রক্রিয়া শুরু করতে পারবেন। মাইজিপি অ্যাপ থেকে এখন সহজেই বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারছেন গ্রামীণফোন গ্রাহকরা। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ জানিয়েছে, এই সুবিধা গ্রাহককে নির্বিঘ্নে সেবা গ্রহণের অভিজ্ঞতা দেবে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মাইজিপি অ্যাপের ‘সার্ভিস’ সেকশনে ‘বিকাশ রেজিস্ট্রেশন’ নামে একটি আইকন পাওয়া যাবে, যেখান থেকে গ্রাহকরা এক ক্লিকেই গ্রাহক নিবন্ধন প্রক্রিয়া শুরু করতে পারবেন।

এই প্রক্রিয়া শুরু হবে কিছু ভেরিফিকেশন ও সম্মতি দেওয়ার মধ্য দিয়ে। এরপর প্রয়োজনীয় পদক্ষেপগুলো অনুসরণ করে ই-কেওয়াইসি (ইলেকট্রনিক নো ইওর কাস্টমার) প্রক্রিয়াটি পূরণ করতে হবে। প্রাথমিকভাবে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই সুবিধা পাবেন বলে জানায় বিকাশ। আর যেসব গ্রাহক মাইজিপি অ্যাপ থেকে বিকাশ অ্যাকাউন্ট তৈরি করবেন, তাদের জন্য ১২৫ টাকা পর্যন্ত বোনাসের সুবিধাও দেওয়া হচ্ছে।

এ বিষয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, “আমরা প্রতিনিয়ত গ্রাহকদের জন্য সবচেয়ে ভালো সমাধান ও উদ্ভাবনী সেবা নিয়ে আসার চেষ্টা করি, যা তাদের সক্ষমতা, সুবিধা ও অভিজ্ঞতাকে সমৃদ্ধ করছে। বিকাশের সঙ্গে আমাদের এই যৌথ যাত্রা গ্রাহককেন্দ্রিক দৃষ্টিভঙ্গিরই প্রতিফলন। “আমাদের সমন্বিত প্রচেষ্টায় স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের অভিযাত্রায় আর্থিক অন্তর্ভুক্তি এবং ডিজিটাল সক্ষমতার আরও প্রসার ঘটাবে।” বিকাশের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর বলেন, “গ্রামীণফোন ও বিকাশের এই যৌথ উদ্ভাবনী উদ্যোগ বিভিন্ন আর্থিক সেবার ব্যবহার বাড়িয়ে ডিজিটাল ইকোসিস্টেমকে আরও সমৃদ্ধ করবে।”