প্রচ্ছদ সারাদেশ গেট খুলতেই মিলল অসংখ্য সুইবিদ্ধ পুতুল, এবার বুকে পোঁতা ছিল পেরেকও

গেট খুলতেই মিলল অসংখ্য সুইবিদ্ধ পুতুল, এবার বুকে পোঁতা ছিল পেরেকও

সারাদেশ: প্রাচীর ঘেরা বাড়ির প্রধান ফটক খুলতেই দেখা গেলো সূচ ফোটানো এক বিভৎস্য পুতুল। পুতুলটির বুকের মধ্যে মারা হয়েছে একটি লোহার পেরেক। পরদিন একইস্থানে মিলল কাফনের কাপড়ও। যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়নের ঘাটকুল দক্ষিণপাড়ার রোকনুজ্জামানের বাড়িতে ঘটে যাওয়া এমন ঘটনার পর পরিবারের লোকজনের দিন কাটছে আতঙ্কে।

রোকনুজ্জামান জানান, গত ১৮ ফেব্রুয়ারি সকালে তাদের বাড়িতে বেড়াতে আসা আত্মীয় রাবেয়া খাতুনের চোখে পড়ে পুতুলটি। পরদিন কাফনের কাপড়টি দেখেন বাড়ির অন্য সদস্য। কেন, কারা এ কাজ করেছে সেটা বুঝতে না পারলেও এ নিয়ে অস্বস্তিতে দিন কাটছে পরিবারের সদস্যদের। এলাকায় কারো সঙ্গে তাদের কোনো বিরোধ নেই বলে জানান তিনি। রাবেয়া খাতুন বলেন, সকালে ঘুম থেকে উঠে বাড়ির গেট খুলে বাইরে বের হওয়ার সময় আমি পায়ের পাশে একটি পুতুল পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যদ ও পাড়া-প্রতিবেশীদের খবর দেই।

স্থানীয় মসজিদের ঈমাম তিতুমির হোসেন বলেন, জাদুটোনা করার উদ্দেশ্যে কেউ এমন কাজ করতে পারে। আবার আতঙ্ক ছড়াতে কেউ এ রকম ঘটনা ঘটাতে পারে। এদিকে স্থানীয়দের ধারণা, জাদুটোনা করার জন্য কেউ হয়তো এমনটি করেছেন। এ ঘটনা জানাজানি হওয়ার পর গ্রামবাসী তাদের বাড়িতে ভিড় করেন। তাদের মনে ঘুরপাক খাচ্ছে নানা প্রশ্ন। অজানা শঙ্কায় অনেকেই দূর থেকে দেখলেও পুতুলের কাছে ভিড়ছেন না। তবে এ ব্যাপারে পুলিশ কিছুই জানে না বলে জানান যশোর কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল আলম। তিনি বলেন, এ ব্যাপারে পুলিশের কাছে কেউ অভিযোগ করেনি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।