প্রচ্ছদ জাতীয় খন্দকার আল মঈন আর র‌্যাবে নেই

খন্দকার আল মঈন আর র‌্যাবে নেই

জাতীয়: র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনকে বদলি করা হয়েছে। ফলে তিনি নিজ বাহিনীতে (নৌ-বাহিনী) ফিরে গেলেন। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) তিনি দায়িত্ব হস্তান্তর করেন। সেদিনই নিজ কর্মস্থলে যোগ দিতে চট্টগ্রামের উদ্দেশে রওনা হন। তবে র‌্যাবে এখনও তার স্থলে কাউকে দায়িত্ব দেওয়ার বিষয়টি জানা যায়নি।

জুয়ার আসর থেকে দুই ইউপি সদস্যসহ ১৫ জন আটকজুয়ার আসর থেকে দুই ইউপি সদস্যসহ ১৫ জন আটক মঈন ২০২১ সালের মার্চ মাসে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক হিসেবে দায়িত্ব পান। তিন বছর দায়িত্ব পালনের পর নিজ কর্মস্থলে ফিরে গেলেন এই কর্মকর্তা। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার শাখার সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান।

শিশু হাসপাতালে অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না: ফায়ার সার্ভিসশিশু হাসপাতালে অগ্নিনির্বাপক ব্যবস্থা ছিল না: ফায়ার সার্ভিস জানা গেছে, খন্দকার আল মঈন বাংলাদেশ নৌবাহিনীর ৪৫তম ব্যাচে কমিশন লাভ করেন। পরে ২০২১ সালের ২৫ মার্চে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক হিসেবে দায়িত্ব পান। সে সময় তিনি বিদায়ী পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহর স্থলাভিষিক্ত হন। বিদায়ী পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে বলেন, দীর্ঘদিন আইন ও গণমাধ্যম শাখায় কর্মরত থাকা অবস্থায় গণমাধ্যমকর্মীরা অত্যন্ত আন্তরিকভাবে সহযোগিতা করেছেন, ভালোবাসা দিয়েছেন। এজন্য আমি সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞ।