প্রচ্ছদ বিনোদন ক্লাস ওয়ানেই প্রথম প্রেমের চিঠি!

ক্লাস ওয়ানেই প্রথম প্রেমের চিঠি!

বিনোদন: বর্তমান সময়ের আলোচিত মডেল, চলচ্চিত্র অভিনেত্রী এবং উপস্থাপিকা জাহারা মিতু। ক্যারিয়ারে এ পর্যন্ত হাতেগোনা কয়েকটি সিনেমা যুক্ত হলেও এরইমধ্যে জুটি বেঁধেছেন এপারের সুপারস্টার শাকিব খান এবং ওপারের সুপারস্টার দেবের সঙ্গে।

২০১৭ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে যাত্রা শুরু। ২০১৯ সালে আগুন চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা জয় বাংলা ২০২২ সালে মুক্তি পায়।

বুধবার ছিল পহেলা ফাল্গুন এবং বিশ্ব ভালোবাসা দিবস, এ দুইয়ের সংমিশ্রণে এক অনন্য দিবস পালন করছে দেশবাসী। এদিনে সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে অন্যরকম এক উদ্দীপনা কাজ করে। সেই ধারাবাহিকতায় বাদ যায়নি বর্তমান সময়ের নায়িকা ও উপস্থাপিকা জাহারা মিতুরও।

প্রথম প্রেম, ভালোবাসাসহ নানা বিষয় নিয়ে কথা বলেন মিতু। ‘ভালোবাসা একটি অনুভূতি। আপনি যাকে ভালোবাসবেন শত রাগারাগির পরও তার মুখ দেখলে আপনার হাসি আসবে, তার কষ্টে আপনার কষ্ট লাগবে, তার সঙ্গে কাটানো প্রতিটি সময়ই আপনার কাছে মধুর মনে হবে। এ ভালোবাসা কিন্তু কখনো বিশেষ মানুষের সঙ্গে হয়, কিন্তু অধিকাংশ সময়ই দেখা যায় আপনার পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের প্রতি ভালোবাসাটাই টিকে থাকে জন্ম-জন্মান্তর।’

ভালোবাসা প্রকাশের জন্য নির্দিষ্ট কোনো দিনের প্রয়োজন নেই উল্লেখ করে মিতু বলেন, তবে কোনো একটি বিশেষ দিন যদি থাকে যে দিনটাকে আপনি আপনার মতো করে আয়োজন করে ভালোবাসার মানুষদের জানান দিতে পারেন, তাতে দোষের কী? এসব বিশেষ দিন মানসিকভাবে কিন্তু ভীষণ প্রভাব ফেলে। চারিদিকে একটি উৎসব উৎসব আমেজ থাকে।

ক্লাস ওয়ানে পড়ার সময় প্রথম প্রেমের প্রস্তাব পান এ নায়িকা। মিতু বলেন, ক্লাস টিচারের ছেলে আমাকে চিঠি দিয়েছিল এবং আমি সেই চিঠি ম্যাডামকেই দিয়েছিলাম নিজে পড়তে পারছিলাম না বলে। কী মারটাই না খেয়েছিল সেদিন। বুঝতেই পারিনি আমি আসলে। এখন মনে পড়লে বলি আহারে বেচারা!

প্রাক্তন প্রেমিকদের নিয়ে এ নায়িকা বলেন, লিস্ট তো খুব লম্বা না। হা হা হা। তবে সে যেখানেই থাকুক ভালো থাকুক। ভালোবাসার তো শুরু হয়, শেষ হয় না। তাই তাকে এখনো ভালোবাসি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।