প্রচ্ছদ জাতীয় কারাবন্দী নেতাদের বাসায় বিএনপির শীর্ষ নেতারা

কারাবন্দী নেতাদের বাসায় বিএনপির শীর্ষ নেতারা

জাতীয়: কারাবন্দী নেতাদের বাসায় গেছেন বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ। বন্দি নেতাদের পরিবারের খোঁজ খবর নেন তারা। শুক্রবার বিএনপি মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন ও সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এনির বাসায় যান দলটির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

এসময় গয়েশ্বরের সঙ্গে আরও ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত এবং জিয়া শিশু একাডেমীর মহাপরিচালক এম.হুমায়ুন কবির তাদের বাসায় যান।

কারাবন্দী নেতৃবৃন্দ উপস্থিত পরিবারের সদস্যদের সাথে যেকোনো পরিস্থিতিতে দল তাদের পাশে থাকবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। উল্লেখ্য, শহীদ উদ্দীন চৌধুরী এনি গ্রেপ্তার হন ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের বেশ কয়েকদিন আগে।

আর জহির উদ্দিন স্বপনকে গ্রেপ্তার করা হয় ২৮ অক্টোবরের মহাসমাবেশ পণ্ড করে তাদেরই দায়েরকৃত মামলায়। বর্তমানে দুজনই একাধিক মামলায় কাশিমপুর কারাগারে বন্দী।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।