প্রচ্ছদ সারাদেশ কলেজের ৪ তলায় বন্ধুর সঙ্গে কলেজছাত্রী, দেখে ফেলায় যা করলেন পিয়ন

কলেজের ৪ তলায় বন্ধুর সঙ্গে কলেজছাত্রী, দেখে ফেলায় যা করলেন পিয়ন

চট্টগ্রামে কলেজ শিক্ষার্থীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে ঐ কলেজের পিয়নকে গ্রেফতার করেছে নগরের চকবাজার থানা পুলিশ।

গ্রেফতারকৃত পিয়নের নাম মোশাররফ হোসেন। গত ৩০ জুন ফেনী থেকে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রয়েছেন তিনি।

এ ঘটনায় মোশাররফকে বরখাস্ত করে কলেজ কর্তৃপক্ষ। এরপর মঙ্গলবার (৯ জুলাই) বিষয়টি জানাজানি হয়।

জানা গেছে, গত ২৭ জুন এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে কলেজে যান ঐ ছাত্রী। বেলা সাড়ে ১১টার দিকে কলেজের একাডেমিক ভবনের চতুর্থ তলার বাথরুমের সামনে এক বন্ধুসহ তাকে দেখতে পান কলেজের পিয়ন মোশাররফ হোসেন। তখন বিষয়টি কলেজের অধ্যক্ষ ও ছাত্রীর পরিবারকে জানানোর ভয় দেখান তিনি। এতে ঐ ছাত্রী ভীত হয়ে পড়লে তাকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে নগরের একটি হোটেলে নিয়ে যান মোশাররফ। সেখানের একটি কক্ষে তাকে ধর্ষণ করেন।

জানতে চাইলে কলেজটির অধ্যক্ষ বলেন, ঘটনার পর ঐ ছাত্রী মামলা করলে অভিযুক্ত পিয়নের বেতন-ভাতা বন্ধ করে দেওয়া হয়। সবশেষ তাকে বরখাস্ত করা হয়েছে।

চকবাজার থানার ওসি ওয়ালী উদ্দিন আকবর বলেন, ছাত্রী ধর্ষণের ঘটনায় ফেনী থেকে মোশাররফ হোসেনকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। মামলাটির তদন্ত চলছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।