প্রচ্ছদ সারাদেশ কর্মচারীদের কোয়ার্টার থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার, কি হয়েছিল

কর্মচারীদের কোয়ার্টার থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার, কি হয়েছিল

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের তৃতীয় শ্রেণির কর্মচারীদের জন্য বরাদ্দকৃত কোয়ার্টারে বরিশাল ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (আইএইচটি) অন্তুরা পানুয়া নামের এক ছাত্রীর মরদেহ পাওয়া গেছে। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি নিহতর বাবার। পুলিশ বলছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, অন্তরা অনু বরিশাল ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইচটি) ডেন্টাল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। একাডেমিক ভবনের পাশেই শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় শ্রেণির স্টাফ কোয়ার্টারে সাবলেট থাকেন। পাশের রুমে থাকেন তার সহপাঠী সুরাইয়া। সোমবার সকালে সুরাইয়া ঘুম থেকে উঠে ওয়াশ রুমে যাওয়ার সময় জানালা দিয়ে দেখতে পান ফ্যানের হুকের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে অন্তরা। সঙ্গে সঙ্গে অন্তরার আত্মীয়-স্বজন এবং কোতয়ালী থানায় ফোন দেন সুরাইয়া। পুলিশ এসে অন্তরার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মেডিকেলের মর্গে পাঠায় ময়নাতদন্তের জন্য।

খবর পেয়ে ছুটে আসেন অন্তরার বাবা। তিনি বলেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে। দ্রুত হত্যাকারীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তার কক্ষ ভেতর থেকে আটকানো ছিল। গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় ছিল মরদেহ। তারপরও কোনো অভিযোগ পেলে অবশ্যই আমরা খতিয়ে দেখব।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।