প্রচ্ছদ জাতীয় কমপ্লিট শাটডাউন চলবে, সারাদেশ নেটওয়ার্ক বিচ্ছিন্ন

কমপ্লিট শাটডাউন চলবে, সারাদেশ নেটওয়ার্ক বিচ্ছিন্ন

সারাদেশ নেটওয়ার্ক বিচ্ছিন্ন থাকায় প্রবাসীরা উদ্বিগ্নে সময় পার করছেন। প্রবাসীরা প্রতিটি মুহূর্তে দেশের খবর জানার জন্য বিভিন্ন মাধ্যমে চেষ্টা করে যাচ্ছেন। ৪৪-৪৫ ডিগ্রি তাপমাত্রায় কাজের ফাঁকে আর কাজ শেষে প্রায় সকল প্রবাসীর চোখ এখন মোবাইলের স্ক্রীনে. দেশ এখন সারা বিশ্ব থেকে কার্যত বিচ্ছিন্ন।
বিভিন্ন মাধ্যমে জানা যায় দেশের বিভিন্ন স্থানে গতকালের মত সংঘর্ষ চলছে। আইন শৃঙ্খলা বাহিনীর শক্তি বৃদ্ধি করে সাথে দলীয় বাহিনী দিয়ে আন্দোলনকারীদের আটক করা হচ্ছে। আন্দোলনকারীরাও থেমে নেই প্রতিরোধ চলছে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক নাহিদ ইসলাম বলেছেন, বাংলাদেশে গণহত্যা চলছে নাহিদ আন্তর্জাতিক সম্প্রদায়কে বাংলাদেশের জনগণকে রক্ষা করতে এগিয়ে আসার আহ্বান জানান।

একই সঙ্গে সবাইকে কর্মসূচি অব্যাহত রাখার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আমাদের গ্রেপ্তার অথবা গুম করে ফেলতে পারে। আপনারা কর্মসূচি অব্যাহত রাখবেন। সবাই জনগণকে সঙ্গে নিয়ে প্রতিটা ক্যাম্পাসে প্রবেশ করুন। কমপ্লিট শাটডাউন চলবে যতক্ষণ পর্যন্ত সকল ছাত্র হত্যার বিচার ক্যাম্পাসগুলোকে ছাত্রলীগের সন্ত্রাসমুক্ত ও আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী সন্ত্রাসীদের নিরস্ত্র করে রাজপথ থেকে অপসারণ করা না হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।