প্রচ্ছদ জাতীয় ককটেল বিস্ফোরণে পুলিশসহ আহত ৩

ককটেল বিস্ফোরণে পুলিশসহ আহত ৩

বরিশালের গৌরনদী পৌর এলাকায় ককটেল বিস্ফোরণে পুলিশের দুই সদস্যসহ তিন জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পৌর এলাকার কসবা ইসলামিক মিশন সংলগ্ন স্থানে ঘটনাটি ঘটে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন, কনস্টবল মিজানুর রহমান ও স্থানীয় বাসিন্দা মাসুম হাওলাদার।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, কসবা গ্রামের রাজু হাওলাদারের পরিত্যাক্ত বাথরুমের মধ্যে সোমবার দিবাগত রাতে ককটেল রেখে তালা লাগিয়ে রাখে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার সকালে বাথরুমের তালা ভাঙেন রাজু হাওলাদারের ছেলে মাসুম হাওলাদার। পরে তিনি ব্যাগ ও একটি বালতির মধ্যে ১০/১২ টি ককটেল দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন ও কনস্টবল মিজানুর রহমান খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। বালতির মধ্যে থাকা ককটেল উদ্ধারের সময় বিস্ফোরণ ঘটে। এতে এসআই কামাল হোসেন, কনস্টবল মিজানুর রহমান ও মাসুম হাওলাদার গুরুতর আহত হন। খবর পেয়ে তাৎক্ষণিক গৌরনদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবু আব্দুল্লাহ খান ও থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুরো ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।