প্রচ্ছদ জাতীয় ওয়েবসাইট থেকে এমপি আনারের তথ্য বাদ পড়া নিয়ে যা জানা গেলো

ওয়েবসাইট থেকে এমপি আনারের তথ্য বাদ পড়া নিয়ে যা জানা গেলো

জাতীয়: কারিগরি ত্রুটিতে সংসদের ওয়েবসাইট থেকে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমের (আনার) তথ্য বাদ পড়েছিল বলে জানিয়েছে সংসদ সচিবালয়। বিষয়টি অতিদ্রুত সমাধানও করা হয়েছিল বলেও জানায় তারা।

মঙ্গলবার (২৮ মে) সংসদ সচিবালয় থেকে গণমাধ্যমকে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে। গত ২৭ ও ২৮ মে বিভিন্ন পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের বিষয়ে ব্যাখ্যা দিতে সংসদের গণসংযোগ শাখা থেকে গণমাধ্যমের বার্তা সম্পাদকের কাছে চিঠি পাঠানো হয়েছে।

এতে বলা হয়, গত ২৭ ও ২৮ মে দেশের বিভিন্ন জাতীয় পত্রিকা এবং অনলাইন নিউজ পোর্টালে ‘৮৪ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমের (আনার) তথ্য সংসদের ওয়েবসাইট থেকে বাদ দেওয়া’ বিষয়ক সংবাদগুলো জাতীয় সংসদ সচিবালয়ের দৃষ্টিগোচর হয়েছে।

প্রকাশিত সংবাদের পরিপ্রেক্ষিতে সংসদ সচিবালয়ের ব্রডকাস্টিং অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি উইংয়ের বরাতে জানানো যাচ্ছে যে, গত ২৬ মে ২০২৪ খ্রি. তারিখে ওয়েবসাইটে সাময়িক ত্রুটি দেখা দিয়েছিল, যা অতিদ্রুত সমাধান করা হয়েছিল।

দ্বাদশ জাতীয় সংসদে ‘৮১ ঝিনাইদহ-১ আসন হতে উপনির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য মো. নায়েব আলী জোয়াদ্দারের তথ্য সংসদের ওয়েবসাইটে হালনাগাদের সময় ওয়েবসাইটে কারিগরি ত্রুটি দেখা দেয়। বর্তমানে সমস্যাটি সমাধান করা হয়েছে। সংসদ সদস্য আনোয়ারুল আজীমসহ সংসদের সব তথ্য ওয়েবসাইটে অপরিবর্তিত আছে।