প্রচ্ছদ সারাদেশ ‘এলাকায় শ্বশুর দায়িত্বে, আমরা বাপের ভূমিকা পালন করছি’

‘এলাকায় শ্বশুর দায়িত্বে, আমরা বাপের ভূমিকা পালন করছি’

সারাদেশ: রাজশাহীতে ভোটকেন্দ্রের বুথে প্রতীকে সিল দেওয়া ব্যালটের সঙ্গে সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছেন ওমর ফারুক ফারদিন নামের সাবেক এক ছাত্রলীগ নেতা। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘এলাকায় শ্বশুর দায়িত্বে, আমরা বাপের ভূমিকা পালন করছি। আল্লাহ ভরসা।’

খোঁজ নিয়ে জানা গেছে, ফারদিনের বাড়ি পবা উপজেলার পারিলা ইউনিয়নের মাড়িয়া গ্রামে। বুধবার (২৯ মে) সকালে তিনি কয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন। এরপর ফারদিন বুথেই সিল দেওয়া ব্যালট নিয়ে সেলফি তুলেন। পরে ফারদিন তার ফেসবুক আইডিতে ছবিটি পোস্ট করেন।

ছবিতে দেখা যায়, ফারদিনের হাতে থাকা ব্যালটে আনারস প্রতীকে সিল দেওয়া। আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু। বিষয়টি নিয়ে সাবেক ছাত্রলীগ নেতা ওমর ফারুক ফারদিনের মুঠোফোনে কল করা হলে বন্ধ পাওয়া গেছে।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার অসীম কুমার বলেন, এমন একটি ছবি আমাদের নজরে এসেছে। তবে ফারদিনের ফেসবুক খুঁজে এখন আর ছবিটি পাওয়া যাচ্ছে না। তবে ফারদিনকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা খুঁজছে। তাকে আইনের আওতায় আনা হবে। প্রসঙ্গত, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ সকাল ৮টা থেকে শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলছে।