প্রচ্ছদ বিনোদন এবার মাহিকে বিয়ের সুখবর দিলেন রাকিব

এবার মাহিকে বিয়ের সুখবর দিলেন রাকিব

বিচ্ছেদের পথে হাঁটছেন মাহি-রাকিব দম্পতি। গেলো শুক্রবার রাতে সামাজিক মাধ্যমে এক ভিডিও বার্তায় এ খবর নিজেই জানিয়েছেন মাহি। আর একথা জেনে মাহিকে একটি সুখবর দিয়েছেন রাকিব। জানিয়েছেন, তিনি নিজেও সব কিছু নতুন করে শুরু করতে চান। বিয়ে করতে চান, তবে এবার বিয়ে করলে সিলেটের মেয়েকেই বেছে নেবেন।

অভিনেত্রীর সাবেক স্বামী রকিব সরকার জানান, সংবাদমাধ্যমে মাহির বিচ্ছেদের কথা শুনেছেন। তিনি বলেন, তার (মাহি) বিচ্ছেদের খবর আমি জানতাম না। শুক্রবার রাতে সবার ফোনে খবরটি জানতে পারি আমি। আমাকে ফোন দিচ্ছে সবাই। আর এখানে তো আমার কিছু করার নেই। তার সঙ্গে কোনো ধরনের যোগাযোগও নেই আমার।

শিগগিরই নতুন জীবন শুরুর কথা জানিয়েছে রাকিব বলেন, আমিও নতুন করে জীবন শুরু করতে চাইছি। শিগগিরই বিয়ে করব। এবার সিলেটের মেয়ে ছাড়া আর বিয়ে করব না। সেই সঙ্গে জানিয়ে রাখি, এবার আর কোন সম্পর্কে জড়িয়ে বিয়ে করার তো কোনো প্রশ্নই আসে না। বিয়ে করব পারিবারিক সিদ্ধান্তে।

২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। এর কয়েক বছর পরেই তাঁদের বিচ্ছেদ ঘটে। এরপর ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মাহি। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। তাদের সংসারে ফারিশ নামের এক পুত্রসন্তান রয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।