প্রচ্ছদ সারাদেশ এবার একইসঙ্গে পৃথিবীকে বিদায় জানালেন প্রেমিক-প্রেমিকা

এবার একইসঙ্গে পৃথিবীকে বিদায় জানালেন প্রেমিক-প্রেমিকা

খুলনা জেলার পাইকগাছায় গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন এইচএসসি পরীক্ষার্থী এক প্রেমিক যুগল। বুধবার (৩ জুলাই) রাত আনুমানিক পৌনে ৮টার দিকে উপজেলার গড়–ইভালীর হোগলার চক ও বাইনবাড়িয়ায় এ ঘটনা ঘটে।

প্রেমিকা প্রিয়াংকা মন্ডল (২১) বাইনবাড়িয়ার পরিতোষ মন্ডলের মেয়ে। অন্যদিকে প্রেমিক ব্রজ মন্ডল (২২) কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামের অমিত মন্ডলের ছেলে। তিনি পাইকগাছার হোগলার চকের মামা জিতেন্দ্র নাথ মন্ডলের বাড়িতে থেকে পড়ালেখা করতেন। তারা উভয়ই গড়ইখালী শহীদ আয়ুব-মুছা কলেজের এইএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয় একাধিক সূত্র জানায়, প্রিয়াংকার বাবা পরিতোষ মেয়ের প্রেমের বিষয়টি বুঝতে পেরে বৃহস্পতিবার (৪ জুলাই) তাকে পরীক্ষা চলাকালীন কয়রার মহেশ্বরীপুর এলাকায় অন্যত্র বিয়ে ঠিক করেন।

এদিকে প্রিয়াংকার অন্যত্র বিয়েতে মত না থাকায় পরিবারের পক্ষ থেকে তাকে নানাভাবে চাপ সৃষ্টি করা হয়। বিষয়টি প্রেমিক ব্রজকে খুলে বলেন। সর্বশেষ তারা কোনো পথ না পেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেন। একপর্যায়ে প্রিয়াংকার বিয়ের আগের রাতেই প্রিয়াংকা নিজ বাড়ির ঘরে ও ব্রজ তার মামার বাড়ির পার্শ্ববর্তী জনৈক সুরঞ্জনের শিরিস গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পাইকগাছা থানার ওসি মো. ওবাইদুর রহমান বলেন, মরদেহ দুটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে উভয় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পৃথক অপমৃত্যু মামলা হয়েছে।

এর আগে, বাগেরহাট সদর উপজেলায় বসতঘর থেকে একই রশিতে গলায় ফাঁস দেওয়া মো. দাউদ শেখ ও তার স্ত্রী সোহেলী আক্তার লাকির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর উপজেলার ২ নম্বর বেমরতা ইউনিয়নের বৈটপুর গ্রামের নিজ বাড়ি থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করা হয়। নিহত দম্পতি বৈটপুর গ্রামের আব্দুল আজিজ শেখের ছেলে মো. দাউদ শেখ ও ছেলের স্ত্রী সোহেলী আক্তার লাকী।