প্রচ্ছদ খেলাধুলা একাদশে ৩ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

একাদশে ৩ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

চট্টগ্রামের মাটিতেই জিম্বাবুয়ের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজ নিজেদের করে নিয়েছিল বাংলাদেশ দল। এরপর ঢাকায় ফিরে চতুর্থ ম্যাচেও টাইগাররা জয় তুলে নেয়। আজ রবিবার (১২ মে) পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে দু’দল। যেখানে টস হেরে আগে ব্যাটিং করবে নাজমুল হোসেন শান্তর দল। এই ম্যাচেও টাইগারদের একাদশে তিনটি পরিবর্তন আনা হয়েছে।

মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ১০টায়। আগের ম্যাচে বিশ্রামে থাকা তিন টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে এই ম্যাচের একাদশে ফেরানো হয়েছে।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, জাকের আলী অনিক (উইকেটকিপার), মোহাম্মদ সাইফউদ্দিন, রিশাদ হোসেন ও মোস্তাফিজুর রহমান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এক মাসও বাকি নেই। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজেরও ইতি ঘটতে যাচ্ছে আজ। এই ম্যাচ শেষে লাল সবুজের প্রতিনিধিদের বিশ্বকাপ মিশন শুরু হবে যুক্তরাষ্ট্র সফর দিয়ে। ১৫ মে শান্তর দলের যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দেওয়ার কথা রয়েছে। সেখানে দেশটির বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। শুরু হবে ২১ মে থেকে।