প্রচ্ছদ সারাদেশ একসাথে দুই স্বামীর সংসার, সন্তানের বাবার পরিচয় জানেন না কেউ

একসাথে দুই স্বামীর সংসার, সন্তানের বাবার পরিচয় জানেন না কেউ

সারাদেশ: সিনেমার নাইকার মতো কঠিন পরীক্ষার মুখে পড়েও কারোও কাছে বিচার দেননি কেরানীগঞ্জের ফাতেমা। উল্টো বিধির বিধান উপেক্ষা করে দুই প্রেমিকের সাথেই গোপনে সম্পর্ক চালিয়ে গেছেন। ফলে বাস্তব জীবনে ঘটে যাওয়া ফাতেমার গল্প সিনেমাকেও হার মানিয়েছে। যেখানে নিষ্পাপ এক চরিত্রের আবির্ভাব ঘটলেও তার দায় নিচ্ছে না কেউ। গর্ভধারিনী মায়ের মুখেই অবাক করা প্রশ্ন! সন্তান তুমি কার? অর্থাৎ ফাতেমা নিজেই জানে না তার সন্তানের বাবাকে।

ঢাকার কেরানীগঞ্জ রহিম মিয়া এবং রহিমা বেগম দম্পতির দুই ছেলে ও এক মেয়ের মধ্যে সবার ছোট ফাতেমা আক্তার। ২০২১ সালের ৮ জুন ভালোবেসে বিয়ে করেন চাঁদপুর কচুয়া উপজেলার নন্দনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ব্যবসায়ী হানিফ মিয়াকে। ২০২২ সালে ডিসেম্বর মাসে পার্কে ঘুরতে গিয়ে ফাতেমা আক্তার এর সাথে পরিচয় হয় ফরিদপুরের অটোচালক আলামিনের সঙ্গে। পরিচয়ের কয়েক দিনের মধ্যেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০২৩ সালের জানুয়ারির শেষের দিকে হানিফ মিয়ার সংসার ছেড়ে ফাতেমা আক্তার পরকীয়া প্রেমিক আলামিনের হাত ধরে শরীয়তপুরে পালিয়ে যান।

২০২৩ সালের ৩০ জানুয়ারি ঢাক ঢোল বাজিয়ে বিয়ে হয় আলামিন ফাতেমার। কিন্তু বিয়ের রেজিস্ট্রারে কুমারী বলে দাবি করে পূর্বের বিয়ের কথা গোপন রাখেন ফাতেমা। বিয়ের কিছু দিনের মাথায় আলামিনের সাথে ঝগড়া করে পূর্বের স্বামী হানিফ মিয়ার সংসারে আবার ফিরে যান ফাতেমা। তার কিছুদিন পর ফাতেমার মায়ের বাসায় যাওয়ার কথা বলে, পুনরায় শরীয়তপুরের দ্বিতীয় স্বামী আল আমিনের কাছে ফিরে যান। এ যাওয়া আসার মাঝে ফাতেমার কোল জুড়ে আবিদ নামে এক ফুটফুটে সন্তানের জন্ম হয়। তবে এই পুত্র সন্তানের আসল পিতা কে? তা নিজেই জানে না ফাতেমা আক্তার। ফাতেমা বললেন, তিনি দুজনকে সময় দিয়েছেন। তবে এই সন্তানের আসল পিতাকে সেটি সঠিক ভাবে বলতে পারছেন না। পিতার পরিচয় নিশ্চিত করতে ডিএনএ পরীক্ষার দাবিদার। এদিকে হানিফ মিয়া স্ত্রী সন্তানের দাবিতে শরীয়তপুরে গেলে তার কোলে সন্তান তুলেদিয়ে ফাতেমা আলামিনের কাছেই থেকে যাওয়ার বায়না ধরেন। তবে এবার বেঁকে বসে আলামিন। ঘটনা জটিল হওয়ায় শরীয়তপুরের পুলিশ প্রশাসন ঢাকার কেরানিগঞ্জের ঠিকানায় মামলা করার পরামর্শ দেন। বিপাকে পড়ে হানিফ মিয়া দুধের শিশুকে কোলে নিয়ে অসহায়ের মতো ছুটে বেড়াচ্ছেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।