প্রচ্ছদ খেলাধুলা একটা মন আর কতবার ভাঙবে’, প্রশ্ন পাকিস্তান ভক্তের

একটা মন আর কতবার ভাঙবে’, প্রশ্ন পাকিস্তান ভক্তের

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে বড় ফেবারিট ভাবা না হলেও, দলটির সামর্থ্য নিয়ে কারও সন্দেহ ছিল না। তবে বিশ্ব ক্রিকেটের আনপ্রেডিক্টেবল দলটি গতকাল সংক্ষিপ্ত ফরম্যাটের বিশ্বকাপে সবচেয়ে বড় আপসেটের জন্ম দিয়েছে। নাটকীয় সুপার ওভারে আইসিসির সহযোগী দেশ যুক্তরাষ্ট্রের কাছে হেরেছেন বাবর আজমরা। এরপর থেকে দলটিকে নিয়ে চলছে সমালোচনার বন্যা। যেখানে ক্রিকেট বিশ্লেষক, কিংবদন্তি তারকা থেকে শুরু করে ভক্তরাও চরম ক্ষুব্ধ।

সাম্প্রতিক সময়ে ইংল্যান্ড প্রবাসী এক পাকিস্তানি তরুণী দলটিকে নিয়ে নিজের স্বপ্ন ও আশার কথা শুনিয়ে সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল। বিশ্বকাপের আগে ইংল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলতে গিয়েছিল বাবরের দল। সেখানে ওই ভক্ত বাবর সেঞ্চুরি করতে পারলে মার্সিডিজ গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দেন। পরবর্তীতে বাবর সেঞ্চুরি তো পাননি, বরং সেই সিরিজটি পাকিস্তান হেরে যায় ২-০ ব্যবধানে। এরপর নিজের হতাশাও প্রকাশ করেন নাবিহা খান নামের ওই বাবর-ভক্ত।

নতুন করে তার ভিডিও সামনে এসেছে গতকাল পাকিস্তানের ঐতিহাসিক হারের পর। যেখানে এই নারীভক্তকে বলতে শোনা যায়, ‘একটাই তো মন, আর কতবার ভাঙবে? আপনারা আমাদের শেষ করে দিয়েছেন। ওরা জেতে কম, হারে বেশি। আমরা তো সবসময় সমর্থন করি। কিন্তু আর কবে আপনারা ম্যাচ জিতবেন? শুধু বড় বড় কথা! এখন তো মনে হচ্ছে এরা এখানে সত্যিই ঘুরতে এসেছে। আপনারা আমাদের কথা ভাবেন না। আমাদের আবেগ, ভালোবাসা সব এরা পায়ের তলায় গুঁড়িয়ে দেয়। আমি আর কিছু বলতে পারছি না।’

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।