প্রচ্ছদ জাতীয় উপদেষ্টা হতে চান সারজিস, নাকি অন্যকিছু! জানা গেল আসল রহস্য

উপদেষ্টা হতে চান সারজিস, নাকি অন্যকিছু! জানা গেল আসল রহস্য

জাতীয়: হঠাৎ করে অন্তর্বর্তীকালীন সরকারের উপর ক্ষেপে উঠলেন সমন্বয়ক সারজিস আলম। জনমনে উঠেছে প্রশ্ন তাহলে কি উপদেষ্টা হতে চান সারজিস, নাকি ইউনূসের সরকারকে নামাতে চাচ্ছেন?

সম্প্রতি সারজিসের একটি বক্তব্য বেশ ভাইরাল হয়েছে-যেখানে তিনি বলেন, যারা জীবন দিয়ে, রক্ত দিয়ে এ অভ্যুত্থান ঘটাতে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলো তাদের চিকিৎসা আর আর্থিক সহযোগিতার ক্ষেত্রে সরকারের এত দীর্ঘসূত্রতা কেন? আন্দোলনে আহতদের সহযোগিতার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে এমন পোস্ট দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে নিজের ফেসবুক আইডিতে এক পোস্টে সারজিস আলম লেখেন, যারা জীবন দিয়ে, রক্ত দিয়ে এই অভ্যুত্থান ঘটাতে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলো তাদের চিকিৎসা আর আর্থিক সহযোগিতার ক্ষেত্রে সরকারের এতো দীর্ঘসূত্রতা কেন? আপনারা না পারলে আমাদের দায়িত্ব দেন।

সূত্র : জনকণ্ঠ

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।