প্রচ্ছদ সারাদেশ ইফতারের পর হৃদক্রিয়া বন্ধ হয়ে জামায়াত নেতার মৃত্যু

ইফতারের পর হৃদক্রিয়া বন্ধ হয়ে জামায়াত নেতার মৃত্যু

ইফতারের পর হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন জামায়াতের ইসলামীর শুরা সদস্য ও পঞ্চগড় জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আজিজুল ইসলাম।

শনিবার (৩০ মার্চ) হিলফুল ফুযুল নামক একটি সামাজিক সংগঠনের আয়োজিত ইফতার ও আলোচনা সভায় অংশ নিলে ইফতারের পর তিনি মারা যান। তিনি পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ছিলেন।

জানা যায়, শনিবার বিকেলে অ্যাডভোকেট আজিজুল ইসলাম জেলার বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নে হিলফুল ফুযুল নামের একটি সামাজিক সংগঠনের আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন। সেখানে আলোচনা সভায় বক্তব্য রাখার পর ইফতারের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে সেখান থেকে দ্রুত তাকে বোদা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মাওলানা দেলাওয়ার হোসেন সাংবাদিকদের জানান, আজিজুল ইসলাম একটি সংগঠনের আয়োজিত ইফতার ও আলোচনা সভায় অংশ নেন। ওই সময় তিনি পুরোপুরি সুস্থ ছিলেন। সেখানে ইফতার করার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, রোববার (৩১ মার্চ) বেলা সাড়ে ১১টায় পঞ্চগড় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর বিকেল সাড়ে ৩টায় দেবীগঞ্জের উপজেলার ভাউলাগঞ্জ সরকার পাড়ায় দ্বিতীয় জানাজার নামাজের মধ্য দিয়ে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।