প্রচ্ছদ সারাদেশ আ.লীগ নেতার মৃত্যু

আ.লীগ নেতার মৃত্যু

জাতীয়: বগুড়ায় আওয়ামী লীগের এক প্রবীণ নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি জেলা আ.লীগের সহসভাপতি ও বগুড়া পৌরসভার সাবেক চেয়ারম্যান। পেশায় তিনি একজন আইনজীবী ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ও ২ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বগুড়া জেলা আ.লীগের সহসভাপতি টি জামান নিকেতা জানান, দীর্ঘদিন ধরেই অ্যাড. মন্টু বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গত বৃহস্পতিবার বিকেলে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।

বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু বগুড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি। এ ছাড়াও তিনি বগুড়া বার সমিতির সাধারণ সম্পাদক ও সভাপতি এবং বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে বগুড়ার আদালত অঙ্গনের পাশাপাশি রাজনৈতিক সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

হাসপাতাল থেকে তার লাশ বগুড়ার সোনাতলা উপজেলার হুয়াকুয়া গ্রামের বাড়িতে নেওয়া হয়। সেখানে বাদ জুমা প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। সেখান থেকে শহরের আলতাফুন নেছা খেলার মাঠে লাশ নেওয়ার পর দ্বিতীয় জানাযা শেষে ভাই পাগলা মাজার সংলগ্ন দক্ষিণ বগুড়া গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে বগুড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আ.লীগ, বগুড়া বার সমিতি, বগুড়া প্রেস ক্লাব, বগুড়া সাংবাদিক ইউনিয়ন, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শোক জানান হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।