প্রচ্ছদ অপরাধ ও বিচার আ.লীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

আ.লীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

অপরাধ: নওগাঁর সাপাহারে এক নারীর সঙ্গে এক আওয়ামী লীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে। রোববার (১৯ মে) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সোহান চৌধুরী নামের এক আইডি থেকে অন্তরঙ্গের দুটি ভিডিও পোস্ট করা হয়।

ভিডিও ভাইরাল হওয়া ওই নেতার নাম শামসুল আলম শাহ্ চৌধুরী। তিনি উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ফেসবুকে পোস্ট করা ওই ভিডিওর ক্যাপশনে সোহান লিখেন- ‘সাপাহার উপজেলা চেয়ারম্যান প্রার্থী শামসুল আলম শাহ (অশ্লীল ভাষায়) কি তাহলে আর ভালো হবে না? …… ছিঃ ছিঃ ছিঃ, ধিক্কার জানাই।’ এরপর বিষয়টি নিয়ে টক অব দ্য শহরে পরিণত হয়।

এদিকে ভিডিও ভাইরাল হওয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ.লীগের সভাপতি শামসুল আলম শাহ্ চৌধুরীর বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার রাত ৯টায় উপজেলা সদরের কলেজ গেট মহুরি পট্টিতে সাপাহারবাসীর আয়োজনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

জানতে চাইলে সাপাহার উপজেলা আ.লীগের সহসভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী শাহজাহান হোসেন মণ্ডল কালবেলাকে বলেন, শামসুল আলমের ভিডিও ভাইরাল হয়েছে এটা জনগণ তাদের দৃষ্টিতে দেখবে। আমি কোনো মন্তব্য করতে চাচ্ছি না। সামনে নির্বাচনের সে প্রার্থী। তাই জনগণই বক্তব্য দিবে। তবে এটা একটা ন্যক্কারজনক কাজ বলে মনে করি।

ভিডিও ভাইরালের বিষয়ে উপজেলা আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম শাহ্ চৌধুরী বলেন, ওটা কয়েকদিন ধরেই চলছে। এটা সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট। মানুষকে বিভ্রান্তিতে ফেলার জন্য এটা করা হচ্ছে। মানববন্ধন ও নির্বাচনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যারা প্রতিপক্ষ তারা এসব করছে।