প্রচ্ছদ আন্তর্জাতিক আসলেই কি মারা গেছেন বাংলাদেশকে নিয়ে কটুক্তি করা ভারতের সাংবাদিকক ময়ূখ রঞ্জন!

আসলেই কি মারা গেছেন বাংলাদেশকে নিয়ে কটুক্তি করা ভারতের সাংবাদিকক ময়ূখ রঞ্জন!

ভারতের পশ্চিমবঙ্গের টেলিভিশন চ্যানেল রিপাবলিক বাংলার অন্যতম পরিচিত মুখ ময়ুখ রঞ্জন ঘোষ। তার সংবাদ উপস্থাপনার অদ্ভুত এবং ‘উত্তেজনাপূর্ণ’ ধরন নিয়ে বাংলাদেশে সমালোচনা ও বিতর্ক তৈরি হয়েছে। ময়ুখের সংবাদ পরিবেশনের ধরন অনেকেই একে মলম বিক্রেতাদের সঙ্গে তুলনা করেছেন। ফলে তাকে নিয়ে বাংলাদেশের দর্শকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বাংলাদেশে অনেক দর্শক ময়ুখের কণ্ঠস্বরের উচ্চতা এবং তার অঙ্গভঙ্গিকে ‘মলম বিক্রেতা’ বা ‘জোকার’-এর সঙ্গে তুলনা করে থাকেন। বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে নিয়ে ট্রল, সমালোচনা এবং চর্চা অব্যাহত আছে।

গত পাঁচ আগস্ট ছাত্র জনতার অভ্যুত্থানের মুখে ভারতে পালিয়ে যাওয়া সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে টিভি উপস্থাপক ময়ুখ রঞ্জন ঘোষ বিশিষ্ট মলম বিক্রেতার মত লাফালাফি, দৌড়াদৌড়ি দিয়ে উপস্থাপনায় ব্যস্ত। বর্তমান সরকারের ঘোর বিরোধিতা করা মিথ্যাকে সত্য প্রমাণ করা, আ.লীগ সরকার চাই এমন মনোভাব নিয়ে সংবাদ পরিবেশন করাই তাহার প্রধান কাজ। এজন্য বাংলাদেশে এমনকি ভারতেও ব্যাপক ট্রলের স্বীকার হচ্ছেন এই সংবাদ উপস্থাপক।

সম্প্রতি বাংলাদেশকে নিয়ে কটুক্তি করা সেই সাংবাদিককে মৃত ঘোষণা করে কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে যা ফেসবুকে দেখানো হচ্ছে। তবে তথ্য অনুসন্ধানে খোঁজ নিয়ে জানা যায়, তিনি মারা যাননি। সাইবার যোদ্ধারা তার পেজে রিপোর্ট দিয়ে ময়ুখ রঞ্জন ঘোষকে মৃত দেখানো হচ্ছে আবার কেউ কেউ বলছেন ফেসবুক হ্যাক করে গুজব ছড়ানো হচ্ছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।