প্রচ্ছদ আজকের সেরা সংবাদ আমি আওয়ামী লীগ করি কিন্তু ভোট লাঙ্গলে দেব

আমি আওয়ামী লীগ করি কিন্তু ভোট লাঙ্গলে দেব

রাজনৈতিক : নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল বলেছেন, আমি আওয়ামী লীগ করি কিন্তু ৭ তারিখের নির্বাচনে ভোট লাঙ্গলে দেব। আমার ভোট সেলিম ভাইকে দেব।

বুধবার (২৭ ডিসেম্বর) নগরীর ১৪ নং ওয়ার্ডে রেললাইনের পাশে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রার্থী সেলিম ওসমানের সমর্থনে আয়োজিত এক উঠান বৈঠকে এ কথা বলেন তিনি।

চন্দন শীল বলেন, সারা বাংলাদেশে ওসমান পরিবার একের পর এক ইতিহাস তৈরি করেছে। এবারও ইতিহাস হয়েছে। আওয়ামী লীগ ২৯৯ আসনে নৌকার মনোনয়ন দিয়েছে। শুধুমাত্র ওসমান পরিবারের কৃতী সন্তান সেলিম ওসমানের জন্য একটি আসনে কোনো নৌকা মার্কা দেন নাই, খালি রেখেছেন।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, সেলিম ওসমান জননেত্রী শেখ হাসিনার প্রার্থী। জননেত্রী স্মার্ট বাংলাদেশ করার লক্ষে যে পরিকল্পনা করেছেন সেই পরিকল্পনায় সহযোদ্ধা হিসেবে সেলিম ওসমানকে ঘোষণা দিয়েছেন। তাই আমি সেলিম ভাইকে ভোট দেব। আমরা বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক। তাই আমরা সালাম পাই, সম্মান পাই। অনেকে এ আদর্শের নাম ভাঙিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। অথচ বঙ্গবন্ধুকন্যা যে ঘোষণা দিয়েছেন, তারা তা মানছে না। এটাকে আমরা আওয়ামী লীগের সাধারণ কর্মীরা সহজভাবে নেবো না।

১৪নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর মো. শফিউদ্দিন প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমান। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল প্রমুখ।