প্রচ্ছদ সারাদেশ আমার ছেলেডা বড়ই ভালা ছিল, কেন তাকে এ্যামনে মাইরা ফালাইলো

আমার ছেলেডা বড়ই ভালা ছিল, কেন তাকে এ্যামনে মাইরা ফালাইলো

দেশজুড়ে: চাঁদপুরের মতলব উত্তরে কৃষি ব্যাংক গজরা বাজার শাখার নৈশপ্রহরী শাহাদাত হোসেন সাজ্জাদের হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টায় ব্যাংকের ছাদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহাদাত গজরা ইউনিয়নের গজরা গ্রামের আব্দুস সামাদের ছেলে। গত একমাস আগে তিনি ব্যাংকে নৈশপ্রহরী পদে যোগদান করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কে বা কারা রাতে শাহাদাতকে ব্যাংকের ছাদে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। সকালে ব্যাংকের মহিলা বাবুর্চি খাবার রান্নার জন্য লাকড়ি আনতে ছাদে উঠলে মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় ব্যাংকের কোনো মালামাল হারিয়েছি কিনা তা এখনও জানা যায়নি।

নৈশপ্রহরীর বাবা মো. সামাদ সরকার বলেন, ‘আমার ছেলেডা বড়ই ভালা ছিল। কে, কেন তাঁকে এ্যামনে মাইরা ফালাইলো, তা বুঝতে পারতাছি না। আমি ছেলে হত্যার বিচার চাই।’

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন। এ ঘটনায় একটি হত্যা মামলার বিষয়টি প্রক্রিয়াধীন

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।