প্রচ্ছদ মিডিয়া আমার কিছু হলে ছাত্রলীগ দায়ী থাকবে: কাফি

আমার কিছু হলে ছাত্রলীগ দায়ী থাকবে: কাফি

কোটা সংস্কার আন্দোলনের চলমান ইস্যুতে ফেসবুকে বর্তমান পরিস্থিতি ও নিজের জীবন সংকট নিয়ে ফেসবুকে পোস্ট করেছেন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর নুরুজ্জামান কাফি।

সোশ্যাল মিডিয়ায় নুরুজ্জামান কাফি ‘কাফি ভাই’ নামেই অধিক পরিচিত। কাফির ভিডিও কন্টেন্ট বানানোর শুরুটা ২০১৯ সালে। তিনি মূলত বরিশলের আঞ্চলিক ভাষায় আরেকটু রং মাখিয়ে হাস্যরষ্য ভাবে ভিডিও তৈরি করে থাকেন। ভিডিওগুলো হাস্যরসে ভরা থাকলেও দেশের সংকটময় পরিস্থিতিসহ নানা অসংহতি, দুর্নীতি, অনিয়মের প্রতিবাদ থাকে তার ভিডিওতে। আর তার সে সব ভিডিও পছন্দ করেন লাখো দর্শক।

কাফি তার ফেসবুকে লিখেছেন, ‘আমি কাফি, ইতি মধ্যে আমার কাছে নানা জায়গা থেকে খবর এসেছে। আমার বাসায় ছাত্রলীগ- আওয়ামী লীগ এবং পুলিশ পাঠানোর প্রস্তুতি চলছে। আমার যদি কিছু হয়, আমাকে যদি গুম করে ফেলা হয়, আমাকে যদি মেরেও ফেলা হয় বর্তমান সময়ের ছাত্রলীগ, আওয়ামী লীগ, পুলিশ এবং বর্তমান সরকার দায়ী থাকবে।’

কাফি আরও বলেন, ‘যেহেতু কেয়ামত পর্যন্ত এইভাবে এদেশ চলবে না সুতরাং এই দেশের সাধারণ শিক্ষার্থী- সাধারণ মানুষ তাদের বিচার একদিন করবে ইনশাআল্লাহ। আমি যদি হারিয়েও যাই তোমরা যৌক্তিক আন্দোলন চালিয়ে যাবে। তারা মানুষকে হারাতে হারাতে একসময় আল্লাহও যখন সহ্য করবে না। তখন আল্লাহ নিজ হাতে বিচার করবে।’

উল্লেখ্য, কোটা সংস্কার আন্দোলন মঙ্গলবার (১৬ জুলাই) থেকে বেশ সহিংস রূপ নেয়। বিভিন্ন স্থানে সংঘর্ষে ছয়জন মারা গেছেন। আহত হয়েছেন কয়েকশ আন্দোলনকারী শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মী। এ অবস্থায় শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় সারা দেশের সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং অধিভুক্ত কলেজের শিক্ষা কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধের নির্দেশনা দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।