প্রচ্ছদ হেড লাইন আবারও নেশার জগতে ডুবেছেন নোবেল, ফূর্তি করছে বান্ধবীদের সাথে

আবারও নেশার জগতে ডুবেছেন নোবেল, ফূর্তি করছে বান্ধবীদের সাথে

হেড লাইন: সদ্যই রিহ্যাব থেকে ফিরে গানে মনোযোগী হয়েছিলেন ‘সারেগামাপা’ খ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। নিজের ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে ক্ষমা চেয়ে পুনরায় ভক্তদের ভালোবাসা ফিরে পেতে চেয়েছেন তিনি। নোবেলের এই ফিরে আসা ভালোভাবে গ্রহণ করেন তার প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহমুদ। গায়কের সঙ্গে বিচ্ছেদ হলেও নোবেলের ভুল বুঝতে পারার উপলব্ধিকে ইতিবাচকভাবেই গ্রহণ করেন তিনি।

তবে মাস ঘুরতেই সালসাবিল জানালেন নতুন তথ্য। নোবেল নাকি আবারও নেশার জগতে ডুব দিয়েছেন। রিহ্যাব থেকে ফিরে কয়েকদিন ভালো থাকলেও এখন আবার নেশা করতে শুরু করেছেন গায়ক। এ বিষয়ে সম্প্রতি সামাজিক যোযাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন নোবেলের প্রাক্তন স্ত্রী। যেখানে তিনি লিখেছেন, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। খুব দ্রুত বিচার না করে একটু সময় দিন, সত্যটা সবার সামনে চলে আসবে। যে যেটাতে অভ্যস্ত, সেটাই করতে থাকবে। ক্যামেরার সামনের নাটকটি ক্ষণস্থায়ী। সত্য বের হয়ে আসা শুধু ক্ষণিকের অপেক্ষা।

তার এমন রহস্যময় স্ট্যাটাসের কারণ খুঁজতে গিয়ে নোবেলকেই আবিষ্কার করেছেন ভক্তরা। যেখানে সরাসরি নোবেলকে ইঙ্গিত করেই মন্তব্য করেছেন সালসাবিল। একজন নেটিজেনের মন্তব্যের জবাবে গায়কের প্রাক্তন স্ত্রী লিখেছেন, ‘রিহ্যাব থেকে বের হওয়ার পর একটা মানুষের খাবার কেনার টাকা নেই। মাফ না করলেও খাবার কেনার টাকা দিলাম, উবার ভাড়া নেই তাও দিলম। তিন মাস ভালো হওয়ার নাটক করল, দ্রুত একটা শো আসছে। আবার ড্রাগ শুরু করে দিয়েছে আর সাথে তো ৫-৭টা বান্ধবী আছেই।’ এ বিষয়ে গণমাধ্যমকে সালসাবিল নিশ্চিত করে বলেন, ‘স্ট্যাটাসটি নোবেলকে নিয়ে। সে (নোবেল) রিহ্যাবে ছিল অনেকদিন। ফেরার পর ২-৩ মাসের মতো ভালো ছিল। এখন আবার মাদক নেওয়া শুরু করেছে।’ প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। এরপর খ্যাতির অন্ধকারে নানান বিতর্কিত কাণ্ড ঘটান নোবেল। ফলে তিক্ততা সৃষ্টি হয় স্ত্রী সালসাবিলের। তখন নোবেলকে নিয়ে তৈরি অশান্তিতে অতিষ্ঠ হয়ে ওঠে তার স্ত্রীর জীবন। শেষমেষ নোবেলের পরিণতি দাঁড়ায় সংসার ভাঙন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।