প্রচ্ছদ জাতীয় আনারের মেয়ে ডরিন কলকাতায় গেলেন না কেন?

আনারের মেয়ে ডরিন কলকাতায় গেলেন না কেন?

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার খুন হয়েছেন জানানো হলেও তার মরদেহ এখনো খুঁজে পাওয়া যায়নি। গুম করার জন্য মরদেহ টুকরো টুকরো করার কথা বলা হয়েছে। কিছু মাংসখণ্ড, হাড় উদ্ধার করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

কিন্তু এতদিনেও জানা যায়নি এসব আলমত আনারের কি না। খুনের পেছনে থাকা মূল পরিকল্পনাকারী কারা সেটা কবে জানা যাবে বা আদৌ জানা যাবে কি না তা নিয়েও সংশয় তৈরি হয়েছে।

এদিকে আনারের ছোট মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিনের ভারতের ভিসা পেতে দেরি হওয়া ও আবার ভিসা হওয়ার পরও কলকাতায় না যাওয়ায় কানাঘুষা হচ্ছে বিভিন্ন মহলে। ডরিন কলকাতায় যাওয়ার জন্য ঘটনার পরপরই ভিসার জন্য আবেদন করেন।

বেশ কয়েকদিন ঘুরে ভিসা পেয়েছেন। কিন্তু তিনি এখনো যাননি কলকাতায়। কেন যাননি এই বিষয়ে জানতে চাইলে ডরিন কিছুদিন আগে বলেছিলেন, কলকাতা পুলিশ যেতে বললে তিনি যাবেন। আনারের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফও বলেছেন,

এমপির পরিবারের তিন সদস্য ও তিনি ভারত যাওয়ার প্রস্তুতি নিয়েছেন। গত ২৪ মে থেকে তারা ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু ভিসা পাওয়া গেছে কিছুদিন আগে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।