প্রচ্ছদ সারাদেশ আজকের কর্মসূচি নিয়ে যে বার্তা দিয়েছে সারজিস

আজকের কর্মসূচি নিয়ে যে বার্তা দিয়েছে সারজিস

সারাদেশ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা সারাদেশের ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় করেছেন। ইতোমধ্যে তাদের বিভাগীয় ও জেলা পর্যায়ের সফর শুরু হয়েছে। তারই অংশ হিসেবে আজ মঙ্গলবারের কর্মসূচি নিয়ে বার্তা দিয়েছেন আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লেখেন, নারায়ণগঞ্জের সংগ্রামী সহযোদ্ধাদের সঙ্গে আগামীকাল (মঙ্গলবার) দেখা হচ্ছে ইনশাআল্লাহ।

বিকেল ৩টায় পৌর স্টেডিয়ামে দেখা হবে বলে স্ট্যাটাসে জানান তিনি। আন্দোলনের সমন্বয়করা গত রোববার (৭ সেপ্টেম্বর) থেকে ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় শুরু করেন। ওই দিন চট্টগ্রাম যান সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ এবং মুন্সীগঞ্জে যান সারজিস আলম। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম গত বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে টিএসসিতে এক সংবাদ সম্মেলনে এমন কর্মসূচির পরিকল্পনার কথা জানিয়েছিলেন।

উল্লেখ্য, মুন্সীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের পরিবারের সদস্য এবং স্বজনদের সঙ্গে মতবিনিময় করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক দল।
রোববার (৮ সেপ্টেম্বর) সকালে বিভাগীয় ও জেলায় সফরের অংশ হিসেবে মুন্সীগঞ্জ শহরের একটি রেস্তোরাঁয় নিহত এবং আহতদের পরিবারের সদস্য ও স্বজনদের সঙ্গে মতবিনিময় করেন তারা।

জানা গেছে, রোববার সকালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের নেতৃত্বে ১৩ সদস্যের সমন্বয়ক দল মুন্সীগঞ্জে এসে পৌঁছায়। পরে বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মুন্সীগঞ্জে নিহত তিনজনের পরিবারের সদস্যসহ ঢাকায় নিহত ছয়জনের পরিবারের সদস্য ও আহতদের পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন এবং খোঁজখবর নিয়ে সমবেদনা জানান।

সূত্র: Dhaka Prokash

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।