প্রচ্ছদ সারাদেশ ২৮৬ বিয়ে করে রেকর্ড গড়া সেই জাকির যে ভাবে মারা গেছেন

২৮৬ বিয়ে করে রেকর্ড গড়া সেই জাকির যে ভাবে মারা গেছেন

সারাদেশ: ১৪ বছরে ২৮৬টি বিয়ে করে আলোড়ন তোলা জাকির হোসেন রাব্বি (৪৩) ঢাকা কেন্দ্রীয় কারাগারে মারা গেছেন। শনিবার সকালে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গের ইনচার্জ যতীন কুমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ মর্গে রয়েছে। কারাবন্দী জাকির হোসেন রাব্বি লালমনিরহাট আদিমারী উপজেলার দুর্গাপুর গ্রামের পনির হোসেনের সন্তান।

উল্লেখ্য, মিরপুরের এক নারীর করা ধর্ষণ মামলায় ২০১৯ সালে জাকির হোসেন রাব্বিকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। পরে তাঁকে রিমান্ডে নিলে জবানবন্দিতে জানতে পারে তিনি শুধু র্ধষণ নয় ১৪ বছরে বিয়ে করেছেন ২৮৬টি। রাব্বিকে হাসপাতালে নিয়ে আসা কারারক্ষী শফিকুল জানান, গত ৩১ ডিসেম্বর ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হলে তাকে হাসপাতালে আনা হয়। পরে সে সুস্থ হলে তাকে আবার কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। পরে গত বৃহস্পতিবার কারাগারে পুনরায় অসুস্থ হয়ে পড়লে সোহরাওয়ার্দী মেডিকেলে আনা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।