প্রচ্ছদ বিনোদন ২০২৪ সালই শ্রীলেখার শেষ বছর!

২০২৪ সালই শ্রীলেখার শেষ বছর!

মিডিয়া : বারবার নতুন বিতর্ক কিংবা আলোচনা যাই থাকুক টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে ছাপিয়ে সেরা হতে পারে না কিছুই। দর্শকদের ভালবাসা, কটাক্ষে সময় কাটে তার। তিনি এমন একজন মানুষ, যিনি নিজের সোজা সাপটা মন্তব্যের জেরে, বারবার ফ্যাসাদেও পড়েছেন।

এবার বিতর্ক না হোক, নতুন আতঙ্কের জন্ম দিয়েছেন সামাজিক মাধ্যমে করা এক পোস্টে। ২৭ ডিসেম্বর এক পোস্টে তিনি ফেসবুকে লেখেন, ২০২৪ সাল আমার জন্য শেষ বছর। আর এটুকুই যেন সবাইকে স্তব্ধ করে দিয়েছে। অভিনেত্রীর এমন মন্তব্যে টলিপাড়ার অন্যান্য তারকারা উদ্বিগ্ন।

শ্রীলেখা কেন এমন লিখলেন, তা নিয়ে ব্যতিব্যস্ত হতে দেখা গেছে রিমঝিম-অর্জুন দাশগুপ্তকে। রিমঝিম বললেন, কী হয়েছে শ্রী দি? অভিনেতা অর্জুন দাশগুপ্ত বললেন, মানেটা কী? কিন্তু কেন? কাছের বন্ধুর এমন মন্তব্যে রীতিমতো স্তম্ভিত সবাই। কেউ তো বলেই বসলেন, আর সিনেমা করবি না? ২০২৪ শেষ?

এরপর মানসী সিনহা বলেন, শ্রীলেখা আমার খুব ভাল বন্ধু। খুব কাছের ও। আমি জানি ওর সঙ্গে কী করে কথা বলব। প্রসঙ্গত, শ্রীলেখা তথাগত মুখোপাধ্যায়ের পারিয়া ছবিতে কাজ করেছেন। পথের চারপেয়দের নিয়ে একটি ছবি হতে চলেছে। সামনেই রিলিজ। সেটির প্রমোশন করতেই এমন স্ট্যাটাস কি না কে জানে? আজকাল তো এমন প্রচারণা হরহামেশাই লক্ষ্য করা যায়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।