প্রচ্ছদ হেড লাইন ১৭ কেন্দ্রে ০ ভোট, লজ্জাজনক হারের অপেক্ষায় মাহিয়া মাহি

১৭ কেন্দ্রে ০ ভোট, লজ্জাজনক হারের অপেক্ষায় মাহিয়া মাহি

নুষ্ঠিত হয়ে গেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। অনুষ্ঠিত হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে দেশব্যাপী শুরু হয়েছে ভোটগ্রহণ যা শেষ হয় বিকেল ৪ টায়। সাধারণ মানুষের পাশাপাশি এদিন সতস্ফূর্তভাবে ভোট দিতে কেন্দ্রে যাচ্ছেন শোবিজ তারকারাও। এবারের নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শেষ খবর পাওয়া পর্যন্ত মোট ১৫৮ কেন্দ্রের মাঝে ১৭টি কেন্দ্রে একটিও ভোট পাননি মাহি।

এদিকে ভোটের দিন সকালেই ভোটকেন্দ্রে উপস্থিত হন এই নায়িকা। কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটের সকল কার্যক্রম পর্যবেক্ষণ করছেন মাহি। এ সময় কেন্দ্রের নানান বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেন তিনি। তিনি বলেন, ভোটারদের সবার সঙ্গে কথা বলছি, তারা উৎসব মুখর পরিবেশে আছে। এখন পর্যন্ত পরিস্থিতি ভালো দেখা যাচ্ছে। বাইরে আরও মানুষ অপেক্ষা করছেন। তবে মেয়েদের উপস্থিতিই বেশি দেখতে পাচ্ছি। এখন বেলা যতো বাড়বে ততো বেশি বোঝা যাবে।

নির্বাচনে জয়ের বিষয়ে মাহি বলেন, নির্বাচনের ফলাফল যাই হোক কেন আমি মেনে নেব। পাশাপাশি আল্লাহ না করুক আমি যদি ফেলও করি, আগামীকালকে এলাকাজুড়ে শোডাউন করব। কারণ, আমার এলাকার জনগণদের আমি জানান দিতে চাই, নির্বাচনে পাশ করলেও আপনাদের সঙ্গে থাকতাম। হেরে গেলেও আপনাদের পাশে আছি আমি।