প্রচ্ছদ হেড লাইন হাতকড়া খুলতে ভাঙারির দোকানে যুবক, অতঃপর…

হাতকড়া খুলতে ভাঙারির দোকানে যুবক, অতঃপর…

অপরাধ: চট্টগ্রাম নগরের হালিশহর বড়পুল সিএসডি গোডাউন রাস্তার মাথায় ভাঙারি দোকানের সামনে হাতকড়া পড়ানো অবস্থায় মো. মনির নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) রাতে তাকে গ্রেপ্তারের বিষয়টি কালবেলাকে নিশ্চিত করেছে পুলিশের একটি নির্ভরশীল সূত্র। ওই সূত্রটি জানায়, হাতকড়া পড়া অবস্থায় এক যুবককে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

এ সময় তার হাতে হাতকড়া পরানো দেখে মনিরকে আটক করে এক ট্রাফিক পুলিশ সদস্য। পরে তাকে হালিশহর থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। মূলত হাতকড়া ভাঙতেই ভাঙারির দোকানের সামনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল সে।

এ বিষয়ে বক্তব্য জানতে যোগাযোগ করা হলে কল রিসিভ করেননি হালিশহর থানার ওসি কায়সার হামিদ। একটি খুদে বার্তা দিয়েও তার বক্তব্য পাওয়া যায়নি।

হালিশহর এলাকা থেকে হাতকড়া পড়া অবস্থায় এক যুবককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা বলেন, যেহেতু হ্যান্ডকাফ পরা অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়েছে, বিষয়টি স্পর্শকাতর।

যতটুকু জেনেছি, ওই যুবক বিভ্রান্তিকর তথ্য দিচ্ছে। সে কোথা থেকে পালিয়ে এসেছে বিষয়টি জানার চেষ্টা চলছে। সে দাবি করছে চুরির পর স্থানীয় জনতা পিটিয়ে তাকে পুলিশের হাতে তুলে দিয়েছিল। আসলেই ঘটনা কী এটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।