প্রচ্ছদ শিক্ষাঙ্গন স্কুল পর্যায়ের ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয়

স্কুল পর্যায়ের ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয়

স্কুল-মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার জাতীয় পর্যায়ের মাধ্যমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠানের শীতকালীন ৫২তম ক্রীড়া প্রতিযোগিতার ব্যাডমিন্টন (বালক) দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সিলেট বিভাগের দল বকুল অঞ্চল।

রবিবার ৫২তম জাতীয় শীতকালীন স্কুল-মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার ইভেন্টটির চূড়ান্ত পর্বের খেলা রাজশাহী শারীরীক শিক্ষা কলেজ জিমনাসিয়ামে অনুষ্ঠিত হয়।

খেলায় সিলেট ও চট্টগ্রাম বিভাগ নিয়ে গঠিত বকুল অঞ্চল চাঁপা অঞ্চল, পদ্মা অঞ্চল ও গোলাপ অঞ্চলকে পরাজিত করে চ্যাম্পিয়ান শীপের গৌরব অর্জন করে। বকুল অঞ্চলের দলে খেলায় অংশ নেন সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ দত্তরাইলের দশম শ্রেণির শিক্ষার্থী রাজিন আহমদ ও সিদ্দিকুর রহমান।

ব্যাডমিন্টনে শিরোপা জয়ী রাজিন আহমদ ও সিদ্দিকুর রহমানের বাড়ি গোলাপগঞ্জ উপজেলা ঢাকাদক্ষিণ ইউনিয়নে। এর আগে তারা উপজেলা, জেলা, উপ-অঞ্চল পর্যায়ে চ্যাম্পিয়ান শীপের গৌরব অর্জন করে সুযোগ পেয়ে যান চূড়ান্ত পর্যায়ে। এদিকে একক ইভেন্টে রানার আপ হয়েছেন রাজিন আহমদ।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।