প্রচ্ছদ হেড লাইন স্কুল-কলেজে পড়িনি : আসিফ মাহতাব

স্কুল-কলেজে পড়িনি : আসিফ মাহতাব

পাঠ্যবই ছিঁড়ে বিতর্কিত আসিফ বললেন, স্কুল-কলেজে পড়া লাগে না। ব্রিটিশ কাউন্সিলে প্রাইভেটে ‘ও’ এবং ‘এ’ লেভেল পরীক্ষায় পাস করেছি। তারপর নর্থসাউথে পড়েছি। তারপর ইন্ডিপেন্ডেন্ট হয়ে ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।

কোন স্কুল-কলেজে পড়েছেন জানতে চাইলে চটজলদি এমন উত্তরই দেন ব্রাক বিশ্ববিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষকতা থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত আসিফ। পাঠ্যবই ছিঁড়ে বিতর্কিত হয়ে পড়লেও এ নিয়ে কোনো আক্ষেপ নেই তার।

তিনি বলছেন, ইংলিশ মিডিয়ামে স্কুল-কলেজে পড়া লাগে না। ব্রিটিশ কাউন্সিলে সবাই পরীক্ষা দেয়। আমিও সেভাবে পাস করেছি।

বুধবার এক ফোনালাপে এমন আরো অনেক কথাই বলেন বিতর্কিত আসিফ মাহতাব। পাঠ্যবই ছেঁড়ার ঘটনা অস্বীকার করে তিনি বলেন, এটা আমার বিরুদ্ধে অপপ্রচার।

কতদিন শিক্ষকতার চাকরি করছেন জানতে চাইলে তিনি বলেন, মাত্র এক সেমিস্টার ব্রাক বিশ্ববিদ্যালয়ে। তার আগে দুই বছর ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে ছিলেন বলেও দাবি তার।

এদিকে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন আসিফকে গ্রেপ্তারের দাবি জানালেও জামায়াতে ইসলাম তার পক্ষে বিবৃতি দিয়েছে মঙ্গলবার।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।