প্রচ্ছদ বিনোদন সাজুগুজু করায় কেন্দ্রে আসতে দেরি হচ্ছে ঢাকার ভোটারদের : ইসি আহসান হাবীব

সাজুগুজু করায় কেন্দ্রে আসতে দেরি হচ্ছে ঢাকার ভোটারদের : ইসি আহসান হাবীব

রাজনৈতিক : ঢাকা অভিজাত এলাকা, এখানে ভোটাররা সাজুগুজু করে কেন্দ্রে ভোট দিতে আসেন। যার কারণে ভোটারদের কেন্দ্রে আসতে দেরি হচ্ছে বলে মনে করছেন নির্বাচন কমিশনার আহসান হাবীব।

রোববার (৭ জানুয়ারি) সকালের দিকে রাজধানীর মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নিজের ভোট দেওয়া শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার আহসান হাবীব বলেন, ‘আজ ছুটির দিন। মানুষ সেজেগুজে ভোট দিতে আসবে, একটু সময় নিয়ে ভোটকেন্দ্রে আসছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এখানে ভোটার বাড়বে।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ইসির জন্য চ্যালেঞ্জ ছিল জানিয়ে তিনি বলেন, ‘সবার সহযোগিতায় সুন্দরভাবে ভোট শুরু হয়েছে। আমি যদিও দুইটা ডিভিশন দেখি, পুরো বাংলাদেশ থেকে যে সংবাদগুলো আসছে খুবই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।’

আজ সকাল ৮টার পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়, যা বিকেল ৪টা পর্যন্ত চলবে। এবারের এই নির্বাচনে দেশের ১১ কোটি ৯৬ লাখ ৯১ হাজার ৬৩৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।