প্রচ্ছদ সারাদেশ সরকারি সড়কে আ.লীগ নেতার সেপটিক ট্যাংক

সরকারি সড়কে আ.লীগ নেতার সেপটিক ট্যাংক

সারাদেশ: লক্ষ্মীপুরের দত্তপাড়ায় অবৈধভাবে আঞ্চলিক গ্রামীণ সড়ক দখল ও বিনষ্ট করে সেপটিক ট্যাংক নির্মাণ করেছেন মজিবুর রহমান ফারুক নামে এক আওয়ামী লীগ নেতা। এ ঘটনায় তাকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার রাত ৮টার দিকে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের মোল্লার হাটে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান। তিনি বলেন, অবৈধভাবে সড়ক দখল করে সেপটিক ট্যাংক নির্মাণ করেছেন মজিবুর রহমান। এ অপরাধে তাকে জরিমানা করা হয়। একই সঙ্গে ক্ষতিগ্রস্ত সড়কটি আগামী তিন দিনের মধ্যে মেরামত করে দেবেন বলে তিনি মুচলেকা দেন। দণ্ডপ্রাপ্ত মজিবুর রহমান সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের উত্তর করইতলা গ্রামের খলিলুর রহমানের ছেলে ও বাহরাইন প্রবাসী। তিনি চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য।

স্থানীয়রা জানান, দত্তপাড়া ইউনিয়নের মোল্লার হাট এলাকায় অলি উল্যা ডিসি সড়কের একটি অংশ অবৈধভাবে দখল করে সেপটিক ট্যাংক নির্মাণ করছিলেন মজিবুর রহমান। রাস্তা নষ্ট করে সেপটিক ট্যাংক নির্মাণের বিষয়টি স্থানীয়রা সংশ্লিষ্ট প্রশাসনকে জানান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযোগের সত্যতা পান।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।