প্রচ্ছদ খেলাধুলা শোয়েব মালিককে ঘিরে ফিক্সিংয়ের গুঞ্জন, বিবৃতি দিলো বরিশাল

শোয়েব মালিককে ঘিরে ফিক্সিংয়ের গুঞ্জন, বিবৃতি দিলো বরিশাল

খেলাধুলা: বিপিএলের ঢাকা পর্বে খুলনা টাইগার্সের বিপক্ষে ফরচুন বরিশালের হয়ে এক ওভারে তিনটি নো বল করেছিলেন শোয়েব মালিক। একজন স্পিনারের একই ওভারে তিনবার ওভার স্টেপিং খুব একটা দেখা যায় না। তাই অনেকেই শোয়েবের এই ঘটনার সঙ্গে ফিক্সিংয়ের গন্ধ খোঁজার চেষ্টা করছেন। তবে এমন গুজব উড়িয়ে দিয়েছেন বরিশালের মালিক মিজানুর রহমান। তিনি একটি ভিডিও বার্তায় বলেছেন, শোয়েব তার সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছেন। ক্রিকেটে খারাপ সময় যেতেই পারে, এই সময়ে দল শোয়েবের পাশেই আছে বলেও জানিয়েছেন তিনি। এমনকি এই পাকিস্তানি ক্রিকেটারকে ঘিরে নিয়ে এসব গুজব বন্ধের আহ্বান করেছেন মিজান।

শুক্রবার (২৬ জানুয়ারি) এক ভিডি বার্তায় মিজান বলেন, ‘আসসালামুআলাইকুম, ধন্যবাদ জানাচ্ছি ফরচুন বরিশালের সকল দর্শকদেরকে এবং সমর্থকদেরকে। শেষ কিছুদিন শোয়েব মালিককে নিয়ে অনেক কথা শুনেছি, আমি এটার (শোয়েব মালিককে নিয়ে ফিক্সিংয়ের গুঞ্জন) তীব্র প্রতিবাদ জানাচ্ছি। শোয়েব মালিক একজন ভালো খেলোয়াড় ও তার সর্বোচ্চটাই আমাদের দিয়েছেন। এটা নিয়ে আমরা আর আলোচনা না করি।’ এক ওভারে তিনটি নো বল করেছিলেন শোয়েব মালিক। নিজেদের পরের ম্যাচগুলোতেই আপাতত নজর বরিশালের। এ প্রসঙ্গে মিজান বলেন, ‘আমরা যেহেতু পরপর দুটো ম্যাচ হেরেছি, আমাদের উচিত আমাদের পরবর্তী ম্যাচগুলোর দিকে নজর দেওয়া এবং আমরা যেন ভালো খেলতে পারি এ জন্য আমি সবার কাছে দোয়া চাচ্ছি। আমরা যেন পরবর্তী ম্যাচ জিততে পারি এবং ফাইনাল খেলতে পারি। ধন্যবাদ ফরচুন বরিশালের সাথে থাকার জন্য।’

প্রসঙ্গত ফরচুন বরিশালের হয়ে খুলনা টাইগার্সের বিপক্ষে সেই ম্যাচে তিনটি নো বলসহ এক ওভারে ১৮ রান দেন শোয়েব। যার কারণে মাঠেই বিরক্তি প্রকাশ করতে দেখা যায় বরিশাল অধিনায়ক তামিম ইকবালকে। পরে শোয়েবকে আর বোলিংয়ে আনেনি তামিম। পরবর্তীতে তার নো বলের সেসব ডেলিভারির ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখান থেকেই মূলত গুজবের সৃষ্টি হয়। শোয়েবকে নিয়ে বিপিএলে এখনো আলোচনা-সমালোচনা হলেও আপাতত তিনি আছেন দুবাইয়ে। ঢাকা পর্বের খেলা শেষেই ব্যক্তিগত কাজে গিয়েছিলেন দুবাই। কথা ছিল সিলেট পর্বে দলের সঙ্গে যোগ দেবেন। তবে এরপর সিদ্ধান্ত বদলেছেন। এবারের আসরে আর খেলা হবে না তার।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।