প্রচ্ছদ আজকের সেরা সংবাদ শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন তৃণমূল বিএনপির প্রার্থী

শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন তৃণমূল বিএনপির প্রার্থী

রাত পোহালেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই শেষ সময়ে নারায়ণগঞ্জ–২ (আড়াইহাজার) আসন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন তৃণমূল বিএনপির প্রার্থী আবু হানিফ হৃদয়। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এ সময় আবু হানিফ হৃদয় অভিযোগ করে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারের শুরু থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের নজরুল ইসলাম বাবু গালিগালাজসহ ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছেন। এ নিয়ে কমিশনে অভিযোগ করেও কোনো সহযোগিতা পাননি।

আবু হানিফ হৃদয় আরও বলেন, সরকারদলীয় প্রার্থীর লোকজন প্রতিটি গ্রামে কাউকে এজেন্ট না থাকার জন্য ভয়ভীতি-আতঙ্ক সৃষ্টি করে সিল মারার পরিকল্পনা করছে। তাদের এই কৌশলগত ভয় ছড়ানোর কারণে কেউ এজেন্ট হয়ে জীবনের ঝুঁকি নিতে রাজি নয়। এ কারণে সোনালী আঁশ প্রতীকের এ প্রার্থী নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসন থেকে নির্বাচন বর্জন করেন বলে সংবাদ সম্মেলনে দাবি করেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।