প্রচ্ছদ সারাদেশ শপথ নিতে গিয়ে পকেটমারের খপ্পরে এমপি

শপথ নিতে গিয়ে পকেটমারের খপ্পরে এমপি

দেশজুড়ে : জাতীয় সংসদে শপথ নিয়ে গিয়ে পকেটমারের খপ্পরে মোবাইল ফোন হারিয়েছেন নওগাঁ-৬ আসন (আত্রাই-রানীনগর) থেকে নবনির্বাচিত সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট ওমর ফারুক।

বুধবার দুপুর ১টার দিকে সংসদ ভবনের বকুল তলা গেইটে এই ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত ওমর ফারুকের স্ত্রী ছড়া বলেন, সংসদ ভবন থেকে বের হওয়ার সময় অনেক মানুষ শুভেচ্ছা জানাতে এগিয়ে আসে। তখনই সেই ভিড়ের মধ্যেই কেউ তার কোটের পকেট থেকে মোবাইল ফোনটি উঠিয়ে নেয়।

ফারুকের বড় ছেলে সাহিত্য জানায়, তার বাবা ওয়ান প্লাস-৯ ব্র্যান্ডের মোবাইল ফোন ব্যবহার করতেন। সেটিই নিয়ে গেছে পকেটমারে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক ট্রাক প্রতীকে ৭৬ হাজার ৭১৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য আনোয়ার হোসেন পান ৬৯ হাজার ৯৭১ ভোট।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।